ঢাকা রোববার, ০৮ সেপ্টেম্বর ২০২৪ , ২৩ ভাদ্র ১৪৩১ আর্কাইভস ই পেপার

nogod
nogod
bkash
bkash
uttoron
uttoron
Rocket
Rocket
nogod
nogod
bkash
bkash

বঙ্গবন্ধুর প্রতিকৃতিতে সেন্সর বোর্ডের নবনিযুক্ত ভাইস চেয়ারম্যানের শ্রদ্ধা

দেশবার্তা

আমাদের বার্তা ডেস্ক

প্রকাশিত: ২২:৩৬, ৭ জুন ২০২৪

সর্বশেষ

বঙ্গবন্ধুর প্রতিকৃতিতে সেন্সর বোর্ডের নবনিযুক্ত ভাইস চেয়ারম্যানের শ্রদ্ধা

বাংলাদেশ ফিল্ম সেন্সর বোর্ডের নবনিযুক্ত ভাইস চেয়ারম্যান মো. আবদুল জলিল বঙ্গবন্ধুর প্রতিকৃতিতে পুষ্পস্তবক অর্পণের মাধ্যমে শ্রদ্ধা নিবেদন করেছেন।

শুক্রবার সকালে ধানমন্ডি ৩২ নম্বরে শ্রদ্ধা জানানোর পরে জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের স্মৃতি স্মরণে কিছু সময় নীরবে দাঁড়িয়ে থাকেন।

শ্রদ্ধাঞ্জলি নিবেদনের সময় বাংলাদেশ ফিল্ম সেন্সর বোর্ডের উপপরিচালক মো. মঈনউদ্দীনসহ বোর্ড কার্যালয়ের অন্য কর্মকর্তা-কর্মচারীরা উপস্থিত ছিলেন।

মো. আবদুল জলিল গত ৬ জুন তথ্য ও সম্প্রচার মন্ত্রণালয়ের এক আদেশে বাংলাদেশ চলচ্চিত্র সেন্সর বোর্ডের ভাইস চেয়ারম্যান হিসেবে যোগদান করেন। এর আগে তিনি তথ্য অধিদফতরের সিনিয়র উপপ্রধান তথ্য অফিসার (প্রটোকল) হিসেবে দায়িত্ব পালন করেন।

তিনি কুমিল্লা জেলা মুক্তিযোদ্ধা সংসদের সাবেক সহকারী কমান্ডার বীর মুক্তিযোদ্ধা মো. আব্দুর রহমানের চতুর্থ ছেলে এবং সামরিক মুক্তিযোদ্ধা সুবেদার মেজর (অব.) ফজলুল হকের জামাতা।

মো. আবদুল জলিল বাংলাদেশ সিভিল সার্ভিস (তথ্য- সাধারণ) ক্যাডারের ১৮ ব্যাচের কর্মকর্তা। ইতোপূর্বে তিনি বিভিন্ন মন্ত্রণালয়ের জনসংযোগ কর্মকর্তা এবং শিল্প মন্ত্রণালয়ের অধীন বাংলাদেশ অ্যাক্রিডিটেশন বোর্ডে দায়িত্ব পালন করেন।

শিক্ষাজীবনে তিনি উচ্চ মাধ্যমিক পরীক্ষায় কুমিল্লা শিক্ষা বোর্ড থেকে সম্মিলিত মেধা তালিকায় ষষ্ঠ স্থান অর্জন করেন। তিনি ঢাকা বিশ্ববিদ্যালয়ের সমাজ কল্যাণ বিভাগ থেকে বিএসএস (অনার্স) এবং এমএসএস দুই পরীক্ষায় প্রথম শ্রেণিতে প্রথম স্থান অধিকার করেন। তিনি ঢাকা বিশ্ববিদ্যালয়ের সমাজকল্যাণ ও গবেষণা ইনস্টিটিউট থেকে সর্বোচ্চ নম্বর অর্জনের জন্য ‘অধ্যাপক আয়েশা নোমান স্বর্ণপদক’ এ ভূষিত হন।

 

জনপ্রিয়