ঢাকা বৃহস্পতিবার, ১৯ সেপ্টেম্বর ২০২৪ , ৩ আশ্বিন ১৪৩১ আর্কাইভস ই পেপার

nogod
nogod
bkash
bkash
uttoron
uttoron
Rocket
Rocket
nogod
nogod
bkash
bkash

প্রয়াত সংসদ সদস্য বাদলের কবরে অ*গ্নিসংযোগ

দেশবার্তা

আমাদের বার্তা, চট্টগ্রাম

প্রকাশিত: ০৯:১৮, ১৮ সেপ্টেম্বর ২০২৪

আপডেট: ০৯:৩১, ১৮ সেপ্টেম্বর ২০২৪

সর্বশেষ

প্রয়াত সংসদ সদস্য বাদলের কবরে অ*গ্নিসংযোগ

চট্টগ্রাম-৮ আসনের সাবেক সংসদ সদস্য ও জাতীয় সমাজতান্ত্রিক দলের (জাসদ) সাবেক কার্যকরী সভাপতি বীর মুক্তিযোদ্ধা প্রয়াত মঈন উদ্দিন খান বাদলের কবরে ভাঙচুর করে আগুন ধরিয়ে দিয়েছে দুর্বৃত্তরা। ঘটনার সত্যতা নিশ্চিত করেছেন বোয়ালখালী থানার ওসি গোলাম সারোয়ার। 

মঙ্গলবার (১৭ সেপ্টেম্বর) দুপুরে চট্টগ্রাম জেলার বোয়ালখালী উপজেলার সারোয়াতলীর এলাকায় পারিবারিক কবরস্থানে এ ঘটনা ঘটে।

প্রয়াত এমপির ভাতিজা আবেশ বলেন, বিকেলে একটি ট্রাকে করে কয়েকজন দুর্বৃত্ত এসে কবরে হামলা করে। এ সময় তারা কবরটিতে ভাঙচুর ও অগ্নিসংযোগ করে। খবর পেয়ে আমরা ছুটে এলে তারা পালিয়ে যায়। তিনবারের নির্বাচিত সংসদ সদস্যের কবরে এমন হামলা এটা খুবই দুঃখজনক। এ বিষয়ে আমরা পারিবারিকভাবে আইনগত ব্যবস্থা নেয়ার সিদ্ধান্ত নিয়েছি।

ওসি গোলাম সারোয়ার বলেন, কিছু দুষ্কৃতকারী কবরে ভাঙচুর ও আগুন লাগিয়েছে। জরুরি সেবা ৯৯৯-এ কল পাওয়ার সঙ্গে সঙ্গে পুলিশ ঘটনাস্থল পরিদর্শন করেছে। দোষীদের শনাক্ত করতে প্রয়োজনীয় ব্যবস্থা গ্রহণ করা হবে। বিষয়টির তদন্ত চলছে।

মইন উদ্দীন খান ২০০৮ খ্রিষ্টাব্দে নবম জাতীয় সংসদ নির্বাচনে চট্টগ্রাম-৮ (বোয়ালখালী-চান্দগাঁও) আসনে আওয়ামী লীগ নেতৃত্বাধীন মহাজোট থেকে প্রথমবার সংসদ সদস্য নির্বাচিত হন। এরপর ২০১৪ খ্রিষ্টাব্দে দশম ও ২০১৮ খ্রিষ্টাব্দে একাদশ সংসদ নির্বাচনেও সংসদ সদস্য নির্বাচিত হন তিনি। ২০১৯ খ্রিষ্টাব্দের ৭ নভেম্বর তিনি মারা যান। সারোয়াতলীর বাড়ির পাশে তাকে কবর দেয়া হয়।

জনপ্রিয়