ঢাকা শুক্রবার, ২৯ মার্চ ২০২৪ , ১৪ চৈত্র ১৪৩০ আর্কাইভস ই পেপার

nogod
nogod
bkash
bkash
uttoron
uttoron
Rocket
Rocket
nogod
nogod
bkash
bkash

ধর্ষণের অভিযোগে মাদরাসা ছাত্র জেলহাজতে 

দেশবার্তা

আমাদের বার্তা, সাঁথিয়া (পাবনা) 

প্রকাশিত: ০০:০০, ১ মে ২০২৩

সর্বশেষ

ধর্ষণের অভিযোগে মাদরাসা ছাত্র জেলহাজতে 

পাবনার সাঁথিয়ায় বিয়ের প্রলোভন দেখিয়ে ধর্ষণের অভিযোগে গোলাম রব্বানি (২৫) নামে এক মাদরাসা ছাত্রের বিরুদ্ধে মামলা হয়েছে । এ ঘটনায় অভিযুক্তকে আটক করে পুলিশে সোপর্দ করেছে স্থানীয়রা। ঘটনাটি ঘটেছে উপজেলার ধুলাউড়ি কামিল মাদরাসার লিল্লাহ বোর্ডিংয়ে (ছাত্রাবাস)। এ ঘটনায় ধর্ষিতার পিতা বাদী হয়ে গত শনিবার রাতে সাঁথিয়া থানায় মামলা দায়ের করেছেন। অভিযুক্ত গোলাম রব্বানি আতাইকুলা থানাধীন রানীগ্রামের আব্দুল মজিদের ছেলে ও ধুলাউড়ি কামিল মাদরাসার কামিল (এমএ) ২য় বর্ষের শিক্ষার্থী। মেয়েটি একই মাদরাসায় ৯ম শ্রেণীতে পড়ে।
সাঁথিয়া থানায় লিখিত এজাহার সূত্রে জানা যায়, উপজেলার ধুলাউড়ি কামিল মাদরাসায় পড়ার সুবাদে তাদের একে অপরের সাথে পরিচয় এবং ওই ছাত্রীর বাড়িতে যাতায়াত করতন অভিযুক্ত গোলাম রব্বানি। তিনি ওই মাদরাসার লিল্লাহ বোর্ডিং এর ১১০ নং কক্ষে থেকে পড়ালেখা করতেন। গত ২৪ এপ্রিল বিয়ের প্রলোভন দেখিয়ে ওই লিল্লাহ বোর্ডিংয়ে নিয়ে এসে মেয়ের ইচ্ছার বিরুদ্ধে একাধিকবার বলৎকার করেন। গত শনিবার আবারও তাকে তার রুমে ডেকে নিয়ে আসেন গোলাম রাব্বানি। এরপর তার এক বন্ধুকে দিয়ে ওই কক্ষের দরজার বাইরে থেকে তালা লাগিয়ে দি েয় অপকর্মে লিপ্ত হন। বিষয়টি স্থানীয়রা টের পেয়ে তাদের আটক করে ধুলাউড়ি ইউপি চেয়ারম্যান জরিফ আহমেদ ও মেয়ের অভিভাবকে খবর দেয়। পরে চেয়ারম্যান রব্বানী এবং ওই মেয়েকে থানা পুলিশে সোপর্দ করেন। 
সাঁথিয়া থানার ওসি (তদন্ত) কমল কুমার দেবনাথ ঘটনার সত্যতা নিশ্চিত করে বলেন, গতকাল রোববার ধর্ষিতার ডাক্তারি পরীক্ষার জন্য পাবনা মেডিক্যালে প্রেরণ করা হয়েছে। আসামীকে আদালতের মাধ্যমে জেল হাজতে পাঠানো হয়। এ ব্যাপারে সাঁথিয়া থানা মামলা হয়েছে।

জনপ্রিয়