ঢাকা শনিবার, ২৭ এপ্রিল ২০২৪ , ১৩ বৈশাখ ১৪৩১ আর্কাইভস ই পেপার

nogod
nogod
bkash
bkash
uttoron
uttoron
Rocket
Rocket
nogod
nogod
bkash
bkash

ছাত্রী ধর্ষণচেষ্টায় পুলিশ অফিসার কারাগারে

শিক্ষা

আমাদের বার্তা প্রতিবেদক

প্রকাশিত: ০০:০০, ১ মে ২০২৩

সর্বশেষ

ছাত্রী ধর্ষণচেষ্টায় পুলিশ অফিসার কারাগারে

চট্টগ্রামে কলেজছাত্রীকে ধর্ষণচেষ্টা মামলায় এক পুলিশ পরিদর্শকের (বরখাস্ত) জামিন বাতিল করে তাকে কারাগারে পাঠিয়েছে আদালত। গতকাল রোববার নারী ও শিশু নির্যাতন দমন ট্রাইব্যুনাল–৭ চট্টগ্রামের বিচারক ফেরদৌস আরা এ আদেশ দেন।

ট্রাইব্যুনালের বেঞ্চ সহকারী কফিল উদ্দিন বলেন, মামলাটির যুক্তিতর্ক শুনানির দিন ধার্য ছিলো রোববার। শুনানি শেষে আদালত আসামি মিজানুর রহমানের জামিন বাতিল করে তাকে কারাগারে পাঠানোর আদেশ দেন। পরে তাকে কারাগারে পাঠানো হয়।

আদালত সূত্র জানায়, ২০১১ খ্রিষ্টাব্দের ১২ জুলাই নগরের একটি বেসরকারি কলেজের ছাত্রী ও তার এক ছেলেবন্ধু ফয়’স লেকে বেড়াতে গেলে পুলিশ পরিদর্শক মিজানুর তাদের জোর করে গাড়িতে তুলে নগরের চকবাজার এলাকার একটি হোটেলে নিয়ে যান। পরে ওই ছাত্রীকে ধর্ষণচেষ্টার অভিযোগে মিজানুরের বিরুদ্ধে মামলা করেন মেয়েটির বাবা। পরে মিজানুরকে সাময়িক বরখাস্ত করা হয়।

ওই ঘটনার সময় মিজানুর একটি মামলায় সাক্ষ্য দিতে পাঁচ দিনের ছুটিতে চট্টগ্রামে গিয়েছিলেন। সে সময় তিনি ব্রাহ্মণবাড়িয়ার কসবা থানায় পরিদর্শক হিসেবে দায়িত্ব পালন করছিলেন। এর আগে চট্টগ্রাম নগরের পাঁচলাইশ থানায় উপপরিদর্শক (এসআই) হিসেবে কর্মরত ছিলেন মিজানুর।

জনপ্রিয়