রোববার, ২৬ জুন ২০২২, ১২ আষাঢ় ১৪২৯

নওগাঁয় অটো রিকশার ধাক্কায় শিক্ষক নিহত

নওগাঁর পত্নীতলায় অটো রিকশার ধাক্কায় মো. জাহাঙ্গীর আলম জুয়েল নামে মোটরসাইকেল আরোহী এক শিক্ষক নিহত হয়েছেন। নিহত জাহাঙ্গীর আলম জেলার মহাদেবপুর উপজেলার হাতুড় ইউনিয়নের আখিরাপাড়া কাঞ্চন গ্রামের বাসিন্দা। তিনি পত্নীতলার নজিপুর বাজারে সপরিবারে ভাড়া বাসায় বসবাস করতেন। নিহত স্কুলশিক্ষক পত্নীতলা উপজেলার কুন্দন উচ্চ বিদ্যালয়ের সহকারী প্রধান শিক্ষক।

স্থানীয় ও প্রতিষ্ঠান সূত্রে জানা যায়, বুধবার বিকেল আনুমানিক সাড়ে ৪টার দিকে জাহাঙ্গীর আলম তার নিজ মোটরসাইকেলে করে বিদ্যালয় ছুটির পর নজিপুরের উদ্দেশ্যে রওয়ানা দেন। পথিমধ্যে উপজেলার খিরসিন এলাকায় পৌঁছালে একটি অটো রিকশার সাথে ধাক্কা খেয়ে রাস্তায় পরে গুরুতর জখম হন। এসময় তার মাথায় থাকা হেলমেট ভেঙ্গে টুকরো টুকরো হয়ে যায়। তাৎক্ষণিক ভাবে স্থানীয়রা তাকে উদ্ধার করে পত্নীতলা উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে গেলে তার অবস্থা আশংকাজনক হওয়ায় প্রাথমিক চিকিৎসা শেষে উন্নত চিকিৎসার জন্য কর্তব্যরত চিকিৎসক তাকে রাজশাহী মেডিক্যাল কলেজ হাসপাতালে প্রেরণ করেন। রাজশাহী হাসপাতালে নেওয়ার পর জরুরী বিভাগেই তিনি মৃত্যুর কোলে ঢলে পরেন।

এ বিষয়ে কুন্দন উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক নৃপেন্দ্রনাথ মহন্ত দৈনিক আমাদের বার্তাকে বলেন, বিদ্যালয় ছুটির পর আমরা সবাই যে যার বাড়ির দিকে রওনা দেই। পথিমধ্যে আমার সহকারী প্রধান শিক্ষকের সড়ক দুর্ঘটনা পড়েন। পরবর্তীতে তাকে চিকিৎসার জন্য রাজশাহী হাসপাতালে নেওয়া হলে সেখানে চিকিৎসাধীন অবস্থায় সন্ধ্যা সাড়ে ৭ টার দিকে মারা যান।