ঢাকা শুক্রবার, ২৬ এপ্রিল ২০২৪ , ১২ বৈশাখ ১৪৩১ আর্কাইভস ই পেপার

nogod
nogod
bkash
bkash
uttoron
uttoron
Rocket
Rocket
nogod
nogod
bkash
bkash

‘ম্যাডাম’ না ডাকায় সনদ আটকানোর হুমকি 

শিক্ষা

আমাদের বার্তা, কুবি 

প্রকাশিত: ০০:০০, ১৯ মে ২০২৩

সর্বশেষ

‘ম্যাডাম’ না ডাকায় সনদ আটকানোর হুমকি 

‘ম্যাডাম’ সম্বোধন না করায় বিশ্ববিদ্যালয়ের দুই শিক্ষার্থীর সনদপত্র উত্তোলনের ফরমে স্বাক্ষর না করা ও সনদপত্র আটকে রাখার হুমকিদাতা কুমিল্লা বিশ্ববিদ্যালয়ের অর্থ ও হিসাব দপ্তরের কর্মকর্তা তানিয়া আক্তার ভুক্তভোগী দুই শিক্ষার্থীর কাছে ক্ষমা চেয়েছেন। গত বুধবার কুমিল্লা বিশ্ববিদ্যালয় প্রেস ক্লাবের অফিসে বিশ্ববিদ্যালয়ের অফিসার্স এসোসিয়েশনের সভাপতি মো. আবু তাহের ও অন্যান্য নেতাদেত উপস্থিতিতে তানিয়া আক্তার নিজের ভুল অনুধাবন করে ক্ষমা চান। এসময় তিনি ফোনকলের মাধ্যমে ভুক্তভোগী দুই শিক্ষার্থী জারিফাহ তাসমিয়াহ প্রেরণা ও রিদওয়ানুল ইসলামের সঙ্গে কথা বলেন এবং নিজের এমন অনাকাঙ্ক্ষিত আচরণের জন্য দুঃখ প্রকাশ করেন। 
দুঃখ প্রকাশের বিষয়ে তানিয়া আক্তার বলেন, আজকেই আমরা কথা বলে এটা মিউচুয়াল করেছি।  আসলে এটা একটা ভুল বুঝাবুঝি হয়েছে। যে দুই শিক্ষার্থীর সাথে এমনটি হয়েছে তাদের কাছে আমি দুঃখপ্রকাশ করেছি। আশা করি এ নিয়ে আর কোনো সমস্যা হবে না।
ভুক্তভোগী শিক্ষার্থীদের একজন রিদওয়ানুল ইসলাম বলেন, গত সোমবার সার্টিফিকেটে সাইন করা নিয়ে অর্থ ও হিসাব দপ্তরের এক কর্মকর্তার সঙ্গে আমাদের অনাকাঙ্ক্ষিত একটি ঘটনা ঘটে। তবে ঐ অনাকাঙ্ক্ষিত ঘটনার জন্য ভুল স্বীকার করে সংশ্লিষ্ট কর্মকর্তা ও অফিসার্স এসোসিয়েশনের নেতারা দুঃখ প্রকাশ করেছেন। 
এই বিষয় অফিসার্স এসোসিয়েশন সভাপতি মো. আবু তাহের বলেন,'মানুষ ভুলের উর্ধ্বে নয়। একটা অনাঙ্ক্ষিত ভুল বুঝাবুঝি হয়ে গেছে সেটার সমাধানও করেছি আমরা। আশা করবো ভবিষ্যতে এমন ঘটনা যেন আর না ঘটে।

জনপ্রিয়