ঢাকা মঙ্গলবার, ১৬ এপ্রিল ২০২৪ , ২ বৈশাখ ১৪৩১ আর্কাইভস ই পেপার

nogod
nogod
bkash
bkash
uttoron
uttoron
Rocket
Rocket
nogod
nogod
bkash
bkash

পরী হতে গিয়ে জোভানের সঙ্গে অন্তরঙ্গ ছবি ছড়ায় চেরির!

বিনোদন

বিনোদন ডেস্ক

প্রকাশিত: ২০:০৫, ১ মার্চ ২০২৩

সর্বশেষ

পরী হতে গিয়ে জোভানের সঙ্গে অন্তরঙ্গ ছবি ছড়ায় চেরির!

শাকিব খান খানের সঙ্গে প্রেমের গুঞ্জন চলাকালীন সময়ে নাটকের অভিনেতা জোভানের সঙ্গে অন্তরঙ্গ ছবি ছড়িয়ে পড়েছিল পূজা চেরির। থাইল্যান্ডের সময় কাটানো সেই ছবি পূজা চেরির সঙ্গে ফারহান আহমেদ জোভানের প্রেমের গুঞ্জন উসকে দিয়েছিল গেল বছর। যদিও সেই ছবিগুলোকে ‘পরি’ ওয়েব ফিল্মের শুটের দৃশ্য বলে দাবি করা হয়েছিল সেসময়।

পূজা চেরি ও ফিল্মটির নির্মাতা সেসময় জানিয়েছিলেন শুটিংয়ের দৃশ্যগুলোই কে কারা মোবাইল দিয়ে ধারণ করে ছড়িয়ে দিয়েছে। 

নারী দিবস  উপলক্ষ্যে সেই ‘পরি’ ওয়েবফিল্মটি মুক্তি পাবে  ৮ মার্চ। মুক্তি পেলেই জানা যাবে   সেই দৃশ্য ফিল্মে থাকছে কিনা।

ওয়েব ফিল্মে গল্পে দেখা যাবে, পাচারকারীদের খপ্পরে থাইল্যান্ডে আটকে থাকা বাংলাদেশি তরুণী ফিরতে চান দেশে; কোনো উপায় না পেয়ে যখন তার জীবন অন্ধকারে ডুবছিল, সেসময়ই আলোর প্রদীপ নিয়ে আসেন এক তারকা অভিনেতা। কিন্তু পর্দার সেই জনপ্রিয় অভিনেতা ওই তরুণীকে পাচারকারীদের থেকে উদ্ধার করে আনার সত্যিকারের নায়ক হতে পারবেন কিনা, সেটা নিয়েই গল্প। 

মানবপাচারের বাস্তব ঘটনার ছায়া অবলম্বনে নির্মিত ওয়েব সিনেমা ‘পরি’ দীপ্ত প্লে-তে মূল ভূমিকায় রয়েছেন জোভান ও পুজা।

মাহমুদুর রহমান হিমির নির্মিত এ সিনেমায় আরও অভিনয় করেছেন তারিক আনাম খান, মুসাফির সায়েদ বাচ্চু, সিনথিয়াসহ অনেকে। চিত্রনাট্য লিখেছেন রায়হান খান।

পরিচালক মাহমুদুর রহমান হিমি জানাচ্ছেন, বাংলাদেশে ঘটে যাওয়া একটি সত্য ঘটনার ছায়া অবলম্বনে সিনেমাটি নির্মাণ করা হয়েছে। পূজা চেরি ও জোভানকে অন্য এক রূপে দেখা যাবে সেখানে।

সিনেমায় জোভান দেশের শোবিজ অঙ্গনের একজন বড় তারকা, অন্যদিকে থাইল্যান্ডে পাচার হওয়া ‘পরি’ চরিত্রে অভিনয় করেছেন পূজা চেরি।

জনপ্রিয়