মঙ্গলবার, ২৪ মে ২০২২, ১০ জ্যৈষ্ঠ ১৪২৯

রমজানে পেওনিয়ার থেকে বিকাশে সর্বোচ্চ রেমিটেন্স গ্রহণকারী ফ্রিল্যান্সার পাচ্ছেন স্মার্টফোন

সারা বিশ্ব থেকে রিয়েল টাইমে ফ্রিল্যান্সারদের টাকা দেশে নিয়ে আসাকে আরও উৎসাহিত করতে এই রমজানে প্রতিদিন স্মার্টফোন জেতার সুযোগ নিয়ে এলো বিকাশ। বিকাশ অ্যাপের মাধ্যমে পেওনিয়ার অ্যাকাউন্ট থেকে প্রতিদিন এক বা একাধিক লেনদেনে সর্বোচ্চ রেমিটেন্স গ্রহণকারী ফ্রিল্যান্সার জিতে নিবেন একটি স্মার্ট ফোন।

শেষ রমজান পর্যন্ত চলা এই অফারে একজন গ্রাহক একবারই এই পুরস্কার জেতার সুযোগ পাবেন। ক্যাম্পেইন শেষে বিজয়ীদের হাতে পুরস্কারের স্মার্টফোন তুলে দেয়া হবে।

ইন্টারন্যাশনাল পেমেন্ট প্ল্যাটফর্ম পেওনিয়ারের মাধ্যমে মূহুর্তেই ফ্রিল্যান্সারদের রেমিন্টেন্স আসছে বিকাশে। দিন রাত ২৪ ঘন্টা যেকোন প্রান্তে বসে বিকাশে তাৎক্ষণিকভাবে রেমিটেন্স গ্রহণ করার সুযোগ তৈরি হওয়ায় ফ্রিল্যান্সারদের আগের মতো আর দীর্ঘ সময় অপেক্ষা করতে হয় না। বিকাশে আসা রেমিটেন্স তারা প্রয়োজন মত অন্য বিকাশ অ্যাকাউন্টে পাঠানো, বিল পরিশোধ করা, কেনাকাটার পেমেন্ট দেয়া, ক্যাশ আউট করাসহ যেকোনো প্রয়োজনে ব্যবহার করতে পারবেন।

বিকাশ অ্যাপের রেমিটেন্স আইকন থেকে খুব সহজেই নতুন পেওনিয়ার অ্যাকাউন্টের রেজিস্ট্রেশন করতে পারেন গ্রাহকরা। যাদের ইতোমধ্যে পেওনিয়ার অ্যাকাউন্ট আছে তারাও নিজেদের বিকাশ অ্যাকাউন্টের সাথে সংযুক্ত করে নিতে পারবেন। অ্যাকাউন্ট সংযুক্ত হয়ে গেলে ফ্রিল্যান্সাররা তাৎক্ষণিক তাদের রেমিটেন্স বিকাশ অ্যাকাউন্টে আনতে পারবেন।

উল্লেখ্য, চালু হবার পর থেকেই বিপুল সংখ্যক বাংলাদেশী ফ্রিল্যান্সার এ সার্ভিসটি নিয়মিত ব্যাবহার করছেন এবং প্রতিদিনই নতুন নতুন ফ্রিল্যান্সার সার্ভিসটিতে যুক্ত হচ্ছেন।