ঢাকা শনিবার, ২০ এপ্রিল ২০২৪ , ৬ বৈশাখ ১৪৩১ আর্কাইভস ই পেপার

nogod
nogod
bkash
bkash
uttoron
uttoron
Rocket
Rocket
nogod
nogod
bkash
bkash

বিয়ের পর কিয়ারার জেল্লা যেমন সত্যি, গোপন কথা ফাঁস করলেন সিদ্ধার্থও! 

বিনোদন

বিনোদন ডেস্ক

প্রকাশিত: ১৩:২৪, ১ মার্চ ২০২৩

সর্বশেষ

বিয়ের পর কিয়ারার জেল্লা যেমন সত্যি, গোপন কথা ফাঁস করলেন সিদ্ধার্থও! 

কিছু দিন আগেই ধুমধাম করে বিয়ে হয়েছে সিদ্ধার্থ মলহোত্র এবং কিয়ারা আডবাণীর। বিয়ের পরে কেমন কাটছে নবদম্পতির জীবন? সাম্প্রতিক একটি অনুষ্ঠানে কিয়ারা কথা বললেন তাঁর বিবাহ পরবর্তী উজ্জ্বল আভা নিয়ে। সিদ্ধার্থ জানালেন, ২০২১ খ্রিষ্টাব্দের ‘শেরশাহ’ ছবির পরে দর্শক তাঁকে এবং তাঁর স্ত্রী কিয়ারাকে এত ভালবাসা দিয়েছেন যেন তাঁদের বিয়েটা হওয়ারই ছিল। অভিনেতা জানান, তাঁদের বিয়ে যেন বাস্তবেই বিক্রম আর ডিম্পলের বিয়ের মতো, যা একটা সমান্তরাল ব্রহ্মাণ্ড তৈরি করে।

কর্ণ জোহরের ছবি ‘শেরশাহ’ ছিল পরমবীর চক্র জয়ী বিক্রম বাতরার জীবনকেন্দ্রিক। প্রেমিকা ডিম্পলের সঙ্গে তার সম্পর্কের কথাও উঠে এসেছিল ছবিতে। অভিনয় করেছিলেন সিদ্ধার্থ এবং কিয়ারা। ছবির প্রেম সত্যি হয় তাঁদের জীবনেও।

সিদ্ধার্থ বলেন, “‘শেরশাহ’ এত ভালবাসা দিয়েছে আমাকে এবং আমার স্ত্রী কিয়ারাকে, একটা ছবির কাছে এর চেয়ে বেশি আর কী চাইতে পারি আমি?” অভিনেতার কথায়, “বিশাল বাতরা (সহ-অভিনেতা) আমাদের বিবাহ অনুষ্ঠানে এসে অত্যন্ত আবেগতাড়িত এবং খুশি হয়েছিলেন।”

কিয়ারা ওই একই সাক্ষাৎকারে বলেন, “বিয়ের পর আমার এই জেল্লা একেবারে সত্যি। নতুন জীবন উপভোগ করছি। আমি খুব খুশি।”

চলতি বছর ৭ ফেব্রুয়ারি জয়সলমেরের সূর্যগড় প্রাসাদে রাজকীয় বিয়ে হয় সিদ্ধার্থ-কিয়ারার। অভ্যর্থনা অনুষ্ঠান হয় দিল্লিতে। আর এক দফায় হয় মুম্বইতে অভিনেতা-অভিনেত্রীদের তারকা বন্ধুদের জন্য।

তাঁদের প্রাক্-বিবাহ অনুষ্ঠানের ছবি ভাগ করে নিয়েছিলেন কিয়ারা এবং সিদ্ধার্থ। তাঁদের সাজও উঠে এসেছিল চর্চায়। ‘শেরশাহ’ জুটির বিয়ে নিয়ে অনুরাগীদের উন্মাদনা ছিল চোখে পড়ার মতো।

সূত্র: আনন্দবাজার পত্রিকা

জনপ্রিয়