রোববার, ২৬ জুন ২০২২, ১২ আষাঢ় ১৪২৯

ঈদে অনলাইন কেনাকাটায় বিকাশ পেমেন্টে ২০ শতাংশ পর্যন্ত ক্যাশব্যাক

ঈদুল আজহা উপলক্ষে পছন্দের অনলাইন মার্কেটপ্লেস থেকে কেনাকাটায় বিকাশ পেমেন্টে গ্রাহকরা পাচ্ছেন সর্বোচ্চ ২০ শতাংশ পর্যন্ত ইনস্ট্যান্ট ক্যাশব্যাক। আগামী ১১ জুলাই পর্যন্ত গ্রাহকরা বিকাশে পেমেন্ট করে জনপ্রিয় সব অনলাইন সাইট থেকে বিভিন্ন লাইফস্টাইল সামগ্রী, পোশাক, জুতা ও আনুষঙ্গিক পণ্য, ইলেকট্রনিক্স গ্যাজেট ইত্যাদি কিনে নিতে পারেন এই ক্যাশব্যাক।

দারাজ, মোনার্ক মার্ট, বিডিশপ, সেবা এক্সওয়াইজেড, রবিশপ, অথবা ডটকম, সাদমার্ট, আইফেরি, প্রিয়শপ, সেল এক্সট্রাসহ প্রায় ৫০টি জনপ্রিয় অনলাইন থেকে কেনাকাটায় এই ক্যাশব্যাক পাওয়া যাবে।

অফার চলাকালীন একজন গ্রাহক সর্বোচ্চ ৩০০ টাকা এবং দিনে সর্বোচ্চ ২০০ টাকা পর্যন্ত ক্যাশব্যাক পেতে পারেন। বিকাশ অ্যাপ, ইউএসএসডি কোড *২৪৭# ডায়াল করে কিংবা পেমেন্ট গেটওয়ের মাধ্যমে অফারটি পেতে পারেন গ্রাহকরা। ক্যাশব্যাক অফার পেতে গ্রাহকের ন্যূনতম ৩০০ টাকা পেমেন্ট বিকাশ করতে হবে।

অফারের আওতাভুক্ত সব মার্চেন্ট এর তালিকা এবং অফারের বিস্তারিত পাওয়া যাবে নির্ধারিত লিংকে (https://www.bkash.com/kurbani_online_offer22)। বিকাশের ভেরিফায়েড ফেসবুক পেইজেও অফারগুলো সম্পর্কে বিস্তারিত তথ্য পাবেন গ্রাহকরা।