ঢাকা শনিবার, ২৭ এপ্রিল ২০২৪ , ১৩ বৈশাখ ১৪৩১ আর্কাইভস ই পেপার

nogod
nogod
bkash
bkash
uttoron
uttoron
Rocket
Rocket
nogod
nogod
bkash
bkash

মান্দায় বঙ্গবন্ধুর ছবি ও মালামাল চুরি

দেশবার্তা

আমাদের বার্তা, মান্দা (নওগাঁ) প্রতিনিধি

প্রকাশিত: ১৩:১৩, ২৩ মার্চ ২০২৩

সর্বশেষ

মান্দায় বঙ্গবন্ধুর ছবি ও মালামাল চুরি

নওগাঁর মান্দায় জাতীয় শ্রমিকলীগ এর ১২ নং কাশোঁপাড়া ইউ’পি শাখা ভবনের পূর্ব দেওয়াল ভেঙ্গে বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের ১০৩ তম জন্ম বার্ষিকী উপলক্ষে দেওয়ালের সাথে লাগানো ব্যানার এবং অন্যান্য মালামাল  চুরি করে নিয়ে যাওয়ার অভিযোগ উঠেছে প্রতিপক্ষের লোকজনের বিরুদ্ধে।

ঘটনাটি ঘটেছে উপজেলার কাঁশোপাড়া ইউনিয়নের কুলিহার মোড়ে। এ ঘটনায় প্রতিকার চেয়ে গত মঙ্গলবার রাতে জাফরাবাদ (চকভবানী) গ্রামের প্রতিপক্ষ মৃত গকুল সরদারের ছেলে আব্দুস সামাদ সরদার গংদের বিরুদ্ধে মান্দা থানায় একটি লিখিত অভিযোগ দায়ের করেছেন মান্দা উপজেলা কৃষকলীগের সাবেক সাধারণ সম্পাদক ও জাতীয় শ্রমিকলীগের সাবেক সহসভাপতি হাফিজুল হক।

অভিযোগসূত্রে জানা গেছে, বাঁশবাড়িয়া গ্রামের মৃত তয়েজ উদ্দিনের ছেলে হাফিজুল হকের সঙ্গে জাফরাবাদ (চকভবানী) গ্রামের প্রতিপক্ষ মৃত গকুল সরদারের ছেলে আব্দুস সামাদ সরদার গংদের দীর্ঘদিন ধরে কুলিহার মোড়ের একটি দোকান ঘর নিয়ে বিরোধ চলে আসছিলো। এরই জের ধরে প্রতিপক্ষের আব্দুস সামাদ গংরা গত মঙ্গলবার  দুপুর আড়াই টার দিকে দোকানের দেওয়াল ভেঙ্গে বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের ১০৩ তম জন্ম বার্ষিকী উপলক্ষে লাগানো ব্যানারটি চুরি করে নিয়ে যায়। 

প্রতিপক্ষের আব্দুস সামাদ সরদার আতোয়ার রহমান, আবু রায়হান লিটন, রফিকুল ইসলাম, আবু বক্করসহ অন্যান্যরা তাদের বিরুদ্ধে আনীত সকল অভিযোগ অস্বীকার করে বলেন, দীর্ঘদিন থেকে জমি সংক্রান্ত বিরোধকে ভিন্নখাতে প্রবাহের জন্য মিথ্যা অভিযোগ দায়ের করা হয়েছে।

মান্দা সার্কেলের সিনিয়র সহকারী পুলিশ সুপার মতিয়ার রহমান বলেন, অভিযোগ পেলে, তদন্ত সাপেক্ষে প্রয়োজনীয় আইনানুগ ব্যবস্থা গ্রহণ করা হবে।

জনপ্রিয়