ঢাকা শুক্রবার, ২৯ মার্চ ২০২৪ , ১৪ চৈত্র ১৪৩০ আর্কাইভস ই পেপার

nogod
nogod
bkash
bkash
uttoron
uttoron
Rocket
Rocket
nogod
nogod
bkash
bkash

ছাত্রীকে যৌন হয়রানির অভিযোগে ৩ যুবক গ্রেফতার

দেশবার্তা

আমাদের বার্তা, পাবনা প্রতিনিধি

প্রকাশিত: ১৫:৩৮, ২৪ এপ্রিল ২০২৩

সর্বশেষ

ছাত্রীকে যৌন হয়রানির অভিযোগে ৩ যুবক গ্রেফতার

পাবনার ভাঙ্গুড়ায় এক কলেজছাত্রীকে (১৮) যৌন হয়রানির অভিযোগ উঠেছে স্থানীয় কয়েকজন যুবকের বিরুদ্ধে। এ ঘটনার প্রতিবাদ করতে গেলে মারধরের শিকার হন কলেজছাত্রীর বাবা ও ভাই। এ ঘটনায় মামলার পর তিন যুবককে গ্রেপ্তার করেছে পুলিশ। 

রোববার বেলা সাড়ে ১১টার দিকে গ্রেপ্তারকৃতদের পাবনা জেলহাজতে পাঠানো হয়। গ্রেপ্তারকৃতরা হলেন উপজেলার কৈডাঙ্গা গ্রামের শুভ, তারেক ও নীরব।

এর আগে শনিবার ঈদের দিন বিকেলে উপজেলার বাওনজান রেলব্রিজ এলাকায় ঘটনা ঘটে।

মামলা সূত্রে জানা গেছে, ঈদের দিন বিকেলে ওই কলেজছাত্রী তাঁর ভাই-ভাবির সঙ্গে গ্রামের পাশে বাওনজান রেলব্রিজ এলাকায় ঘুরতে যান। এ সময় ওই গ্রামের বখাটে শুভ (১৯), নীরব (১৯), ঠান্টু, তারেক (২০) ও সাজু (২২) তাঁকে উত্ত্যক্ত করার একপর্যায়ে যৌন হয়রানি করেন। এ ঘটনার প্রতিবাদ করলে অভিযুক্তরা কলেজছাত্রীর ভাইকে লাঠি দিয়ে পিটিয়ে আহত করেন। পরে খবর পেয়ে ওই কলেজছাত্রীর বাবা এগিয়ে এলে তাঁকেও পিটিয়ে রক্তাক্ত করা হয়। একপর্যায়ে এলাকাবাসী এগিয়ে এলে ওই যুবকেরা পালিয়ে যান। আহতদের ভাঙ্গুড়া উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স ভর্তি করা হয়। এ ঘটনার পর থানায় মামলা করেন ভুক্তভোগী পরিবার।

এ বিষয়ে ভাঙ্গুড়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) রাশিদুল ইসলাম বলেন, গ্রেপ্তারকৃতদের বিরুদ্ধে নারী ও শিশু নির্যাতন দমন আইনে মামলা রুজু হয়েছে। আজ রোববার তাদের পাবনা জেলহাজতে পাঠানো হয়েছে।

জনপ্রিয়