ঢাকা শনিবার, ২০ এপ্রিল ২০২৪ , ৬ বৈশাখ ১৪৩১ আর্কাইভস ই পেপার

nogod
nogod
bkash
bkash
uttoron
uttoron
Rocket
Rocket
nogod
nogod
bkash
bkash

নতুন রাষ্ট্রপতিকে জুডিসিয়াল সার্ভিস এসোসিয়েশনের অভিনন্দন

বিবিধ

আমাদের বার্তা প্রতিবেদক

প্রকাশিত: ২১:৩০, ২৪ এপ্রিল ২০২৩

সর্বশেষ

নতুন রাষ্ট্রপতিকে জুডিসিয়াল সার্ভিস এসোসিয়েশনের অভিনন্দন

নতুন রাষ্ট্রপতি মো. সাহাবুদ্দিনকে অভিনন্দন জানিয়েছেন বাংলাদেশ জুডিসিয়াল সার্ভিস এসোসিয়েশনের নেতারা। এসোসিয়েশনের সাবেক মহাসচিব ও বীর মুক্তিযোদ্ধা মো. সাহাবুদ্দিন আধুনিক, প্রগতিশীল, সমৃদ্ধ ও কল্যাণ রাষ্ট্র বিনির্মাণে গুরুত্বপূর্ণ ভূমিকা রাখবেন বলে আশাবাদ ব্যক্ত করেছেন তারা। একইসঙ্গে দেশের সব বিচারকের পক্ষ থেকে তাঁর সাফল্য ও দীর্ঘায়ু কামনা করেছেন এসোসিয়েশনের নেতারা। 

সোমবার সকালে নতুন রাষ্ট্রপতি হিসেবে শপথ গ্রহণ করেন  মো. সাহাবুদ্দিন। বিকেলে বাংলাদেশ জুডিসিয়াল সার্ভিস এসোসিয়েশনের পাঠানো এক বার্তায় তাকে অভিনন্দন ও শুভেচ্ছা জানানো হয়। 

এসোসিয়েশনের সভাপতি ও ঢাকার সিনিয়র জেলা ও দায়রা জজ এ এইচ এম হাবিবুর রহমান ভুঁইয়া এবং মহাসচিব ও ঢাকার সন্ত্রাস বিরোধী বিশেষ ট্রাইবুনালের বিচারক (জেলা ও দায়রা জজ) মো. মজিবুর রহমান স্বাক্ষরিত অভিনন্দন বার্তায় বলা হয়, বিচার বিভাগের উজ্জ্বল নক্ষত্র সাবেক জেলা ও দায়রা জজ, বাংলাদেশ জুডিসিয়াল সার্ভিস এসোসিয়েশনের সাবেক মহাসচিব, বীর মুক্তিযোদ্ধা মো. সাহাবুদ্দিন বাংলাদেশের ২২তম রাষ্ট্রপতি হিসেবে দায়িত্ব গ্রহণ করায় তাঁকে বাংলাদেশ জুডিসিয়াল সার্ভিস এসোসিয়েশনের পক্ষ থেকে প্রাণঢালা অভিনন্দন ও শুভেচ্ছা। আমরা বিশ্বাস করি দীর্ঘ বিচারিক অভিজ্ঞতা ও নেতৃত্বগুনে সমৃদ্ধ নতুন মহামান্য রাষ্ট্রপতি তাঁর যোগ্যতা, দক্ষতা ও বলিষ্ঠ নেতৃত্ব দ্বারা একটি আধুনিক, প্রগতিশীল, সমৃদ্ধ ও কল্যাণ রাষ্ট্র বিনির্মাণে গুরুত্বপূর্ণ ভূমিকা রাখবেন। বাংলাদেশের সব বিচারকের পক্ষ থেকে রাষ্ট্রপতি হিসেবে তাঁর সফলতা এবং সুস্বাস্থ্য ও দীর্ঘায়ু কামনা করছি।

জনপ্রিয়