ঢাকা মঙ্গলবার, ২৩ এপ্রিল ২০২৪ , ৯ বৈশাখ ১৪৩১ আর্কাইভস ই পেপার

nogod
nogod
bkash
bkash
uttoron
uttoron
Rocket
Rocket
nogod
nogod
bkash
bkash

এই সরকারের অধীনে আর কোন নির্বাচনে যাবে না বিএনপি : মির্জা ফখরুল

জাতীয়

আমাদের বার্তা, ঠাকুরগাঁও 

প্রকাশিত: ০০:০০, ৮ মে ২০২৩

সর্বশেষ

এই সরকারের অধীনে আর কোন নির্বাচনে যাবে না বিএনপি : মির্জা ফখরুল

বিএনপি সুষ্ঠু অবাধ নিরপেক্ষ নির্বাচন চায় বলে উল্লেখ করে দলটির মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীর বলেছেন, তার দল এই সরকারের অধীনে আর কোনো নির্বাচনে অংশ নেবে না। গতকাল রোববার ঠাকুরগাঁওয়ের কালিবাড়ি পৌর মিলনায়তনে সদর উপজেলা বিএনপির কাউন্সিলের দ্বিতীয় অধীবেশনে তিনি এ কথা বলেন।
বিএনপির মহাসচিব বলেন, এ সরকারকে পদত্যাগ করে নিরপেক্ষ সরকারের হাতে ক্ষমতা দিয়ে নতুন নির্বাচন কমিশন গঠন করতে হবে। তবেই এদেশে দলীয় যে সংকট রয়েছে তা নিরসন হবে।  এসব দাবি আদায়ে তিনি বিএনপির তৃণমুল নেতাদের ঐক্যবদ্ধ থাকার আহ্বান জানান।
মির্জা ফখরুল অভিযোগ করেন, রাষ্ট্রের সকল যন্ত্র ব্যবহার করে দেশে ত্রাসের রাজত্ব কায়েম করেছে সরকার। মিথ্যা মামলা দিয়ে খালেদা জিয়াকে গৃহবন্দী এবং তারেক রহমানকে বিদেশে নির্বাসিত করা হয়েছে।
তিনি ডিজিটাল নিরাপত্তা আইন বাতিলের দাবি করেন। পরে তিনি পৌর বিএনপির দ্বিতীয় অধীবেশনে যোগ দেন। এ সময় জেলা বিএনপির সভাপতি তৈমুর রহমান, সহসভাপতি ফয়গাম আলী, সাধারণ সম্পাদক মির্জা ফয়সাল আমিন, যুগ্ন সাধারণ সম্পাদক ওবায়দুল্লাহ মাসুদ, আব্দুল হানান হান্নুসহ জেলা, উপজেলা ও পৌর নিএনপির নেতাকর্মীরা উপস্থিত ছিলেন।

জনপ্রিয়