ঢাকা বুধবার, ২৪ এপ্রিল ২০২৪ , ১০ বৈশাখ ১৪৩১ আর্কাইভস ই পেপার

nogod
nogod
bkash
bkash
uttoron
uttoron
Rocket
Rocket
nogod
nogod
bkash
bkash

সাঁথিয়ায় হামলা ও ভাঙচুর গ্রেফতার ২ 

দেশবার্তা

আমাদের বার্তা, সাঁথিয়া (পাবনা) প্রতিনিধি

প্রকাশিত: ১২:১৫, ১৫ ফেব্রুয়ারি ২০২৩

সর্বশেষ

সাঁথিয়ায় হামলা ও ভাঙচুর গ্রেফতার ২ 

পাবনার সাঁথিয়ায় নাগডেমরা ইউনিয়নের সাবেক ও বর্তমান চেয়ারম্যানের মধ্যে দ্বন্দ্বে হামলা ও বাড়িঘর ভাঙচুরের ঘটনায় মামলা হয়েছে। এ ঘটনায় দুজনকে গ্রেফতার করেছে পুলিশ। গ্রেফতাররা হলেন- নাগডেমরা ইউনিয়নের সোনাতলা গ্রামের নূর বক্স ফকির ও ইসহাক রফিকুল ইসলাম। 

ঘটনার পর থেকে এলাকায় উত্তেজনা বিরাজ করছে। পরিস্থিতি নিয়ন্ত্রণে অতিরিক্ত পুলিশ মোতায়েন করা হয়েছে।

স্থানীয় সূত্রে জানা গেছে, নাগডেমরা ইউনিয়নের সাবেক চেয়ারম্যান হারুন অর রশিদ এর সাথে বর্তমান চেয়ারম্যান হাফিজুর রহমান হাফিজের মধ্যে দীর্ঘদিন ধরে বিরোধ চলে আসছে। 

গত ১১ ফেব্রুয়ারি শান্তি মিছিল থেকে আপত্তিকর স্লোগান দেওয়ার অভিযোগকে কেন্দ্র করে উভয় গ্রুপের লোকজনের সঙ্গে বাকবিতণ্ডা হয়। তারই জেরে পর দিন সোনাতলা পশ্চিম পাড়া গ্রামে বাড়িঘর ভাঙচুরের ঘটনা ঘটে। এ ব্যাপারে সাবেক চেয়ারম্যান হারুন অর রশিদ বাদী হয়ে সাঁথিয়া থানায় মামলা করেন।  

সাঁথিয়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) রফিকুল ইসলাম বলেন, দুজনকে আটক করে গত সোমবার আদালতে প্রেরণ করা হয়েছে। এলাকায় পুলিশ মোতায়েন করা হয়েছে। তিনি আরও বলেন, একটি হত্যা মামলার কারণে এলাকায় উত্তেজনার সৃষ্টি হয়েছে। জানা গেছে, গত বছরের ৪ জুন রাতে সাঁথিয়া পৌর সদরের ফেঁচুয়ান ছোটপুটিপাড়া গ্রামে আব্দুল মতিন নামের এক ব্যক্তিকে হত্যা করে দুর্বৃত্তরা। 

জনপ্রিয়