ঢাকা বৃহস্পতিবার, ২৫ এপ্রিল ২০২৪ , ১১ বৈশাখ ১৪৩১ আর্কাইভস ই পেপার

nogod
nogod
bkash
bkash
uttoron
uttoron
Rocket
Rocket
nogod
nogod
bkash
bkash

মাদক ব্যবসায়ীর হাতে স্ত্রী নির্যাতিত

দেশবার্তা

আমাদের বার্তা, অভয়নগর

প্রকাশিত: ০০:০০, ১৯ এপ্রিল ২০২৩

সর্বশেষ

মাদক ব্যবসায়ীর হাতে স্ত্রী নির্যাতিত

যশোরের অভয়নগরে এক আলোচিত মাদক ব্যবসায়ী যৌতুকের জন্য স্ত্রীকে অমানবিক নির্যাতন করেছে বলে অভিযোগ উঠেছে। আদালতে নারী ও শিশু দমন আইনে এ ব্যাপারে একটি মামলাও হয়েছে। গতকাল মঙ্গলবার স্ত্রী নিজে বাদি হয়ে নারী ও শিশু নির্যাতন দমন ট্রাব্যুনাল-১ এ স্বামীসহ ২ জনকে আসামি করে মামলাটি করেছেন। মামলার আসামী হলেন, উপজেলার লক্ষিপুর কাপাশহাটি গ্রামের সামসুর খাঁর ছেলে ইমরান খাঁ (৪৫)। 

সূত্রমতে, উপজেলার লক্ষিপুর কাপাশহাটি গ্রামের শামসুর খাঁর ছেলে মো. ইমরান খাঁ (৪৫), যশোর সদর উপজেলার বসুন্দিয়া গ্রামের মো. সরিফুল ইসলামের মেয়ে বাদি মুনমুন আক্তার সর্মি (২২)-এর সাথে ৮ আগস্ট ২০২০ তারিখে পারিবারিক ভাবে বিয়ে হয়। বিয়ের পর থেকে ইমরান তার স্ত্রীর কাছে যৌতুক চেয়ে নির্যাতন করতে থাকেন। বাদি সংসারের সুখের জন্য ৩ লাখ যৌতুকের টাকা পিতার বাড়ি থেকে এনে দেন। আর্জিতে বাদি  আরো উল্লেখ করেন,  আসামি ইমরানের সাথে বিয়ের পর তার একটি কন্যা সন্তানের হয়। 

আসামি একজন আলোচিত চিহ্নিত মাদক ব্যবসায়ী, যে কারণে আসন্ন ঈদকে সামনে রেখে জমজমাট মাদক ব্যবসা করে আসছে। ঘটনার দিন ১৬ এপ্রিল আসামি ইমরান ২ লাখ টাকা যৌতুক দাবি করেন। বাদি যৌতুকের টাকা এনে দিতে অস্বীকার করায় তার স্বামী বাদিকে অমানবিক নির্যাতন করে ঘর থেকে বের করে দেন। আর্জিতে বাদি আরো উল্লেখ করেন, বাদি যশোর জেনারেল হাসপাতালে ভর্তি হয়ে চিকিৎসা গ্রহন করে কিছু টা সুস্থ হয়ে অভয়নগর থানায় মামলা করতে গেলে পুলিশ মামলা গ্রহন না করায় সরাসরি আদালতে মামলাটি করেছেন। আদালত মামলাটি গ্রহন করে সিআইডি যশোরকে তদন্ত করে প্রতিবেদন দাখিলের আদেশ দিয়েছেন।

জনপ্রিয়