ঢাকা শুক্রবার, ২৬ এপ্রিল ২০২৪ , ১২ বৈশাখ ১৪৩১ আর্কাইভস ই পেপার

nogod
nogod
bkash
bkash
uttoron
uttoron
Rocket
Rocket
nogod
nogod
bkash
bkash

উরফি বলেন ‘আমি  প্রেগন্যান্ট’

বিনোদন

বিনোদন ডেস্ক

প্রকাশিত: ১৬:২২, ৩১ জানুয়ারি ২০২৩

সর্বশেষ

উরফি বলেন ‘আমি  প্রেগন্যান্ট’

সব জল্পনার সূত্রপাত উরফির ইনস্টাগ্রামে রোববারের ভিডিয়ো পোস্টটি ঘিরে। ঠিক কী ছিল সেই ভিডিয়োতে?

বিয়ের আগেই কি অন্তঃসত্ত্বা উরফি জাভেদ? খোলামেলা পোশাকে নায়িকার স্ফীত উদর উঁকি দিচ্ছে, এমন কানাঘুষো নেটমাধ্যমে শুরু হতেই মুখ খুললেন অভিনেত্রী। নিজেই ঘোষণা করলেন তিনি ‘অন্তঃসত্ত্বা’।

উন্মুক্ত পোশাকে ছবি পোস্ট করে ফ্যাশন দুনিয়ায় খ্যাতি পেয়েছেন উরফি। বলিউডে হামেশাই চর্চায় থাকে উরফির সাজপোশাক। তবে এ বার কি বিয়ের আগেই মা হওয়ার সাহসী সিদ্ধান্ত নিয়ে ফেলেছেন এই শৌখিনী?

সব জল্পনার সূত্রপাত উরফির ইনস্টাগ্রামে রোববারের ভিডিয়ো পোস্টটি ঘিরে। উরফির পরনে ছিল সাদা অন্তর্বাস, বাইরে দিয়ে সাদা ‘নুডল্‌স’-এর মতো শক্ত এক আবরণে নিজেকে জড়িয়ে রেখেছেন অভিনেত্রী। তবে খোলামেলা অদ্ভুত পোশাকের পাশাপাশি এই ভিডিয়ো নিয়ে শোরগোল শুরু হয় অন্য কারণে। উরফির ছিপছিপে শরীর সকলেই দেখেছে, তবে এই নির্দিষ্ট পোস্টে উরফির পেটটি বেশ স্ফীত দেখাচ্ছিল। যা দেখে অনেকেই লেখেন, ‘‘এ কী দেখলাম! উরফি অন্তঃসত্ত্বা নাকি?’’ কয়েক জন তো রীতিমতো ঘোষণাই করে দেন, ‘‘মা হতে চলেছেন উরফি জাভেদ।’’

চারদিকে হইচই শুরু হতে সত্যিটা অবশেষে নিজেই খোলসা করলেন উরফি। তবে সোজা কথার মানুষ মোটেই নন উরফি। তাই তো নেটিজ়েনদের মোক্ষম জবাব দিতে ইনস্টাগ্রাম স্টোরিতে ফের নিজের ফোলা পেটের ছবি আপলোড করেন তিনি। সঙ্গে লেখেন, ‘‘ঋতুস্রাবের প্রথম দিনে আমি শুটটা করেছিলাম। সেই কারণেই আমার পেটে গ্যাস হয়েছিল। তাই আমাকে ‘সেমি-প্রেগন্যান্ট’ দেখাচ্ছিল।’’ উরফি আরও লেখেন, ‘‘নিজের শরীর নিয়ে এত ভেব না! মেয়েদের পেট সমান হতে হবে এটা একটা ভুল ধারণা।’’

বর্তমানে উরফি কারও সঙ্গে সম্পর্কে নেই। তবে একটা সময় অভিনেতা পরশ কালনাওয়াতের সঙ্গে চুটিয়ে প্রেম করেছেন অভিনেত্রী। তবে তাঁদের সম্পর্ক খুব বেশি দিন স্থায়ী হয়নি। উরফিকে নিয়ে সমালোচনা যতই হোক না কেন, নিন্দকদের মুখ বন্ধ করে কী করে সংবাদ শিরোনামে থাকতে হয় তা ভাল ভাবেই জানেন উরফি জাভেদ।

জনপ্রিয়