ঢাকা বুধবার, ২৪ এপ্রিল ২০২৪ , ১০ বৈশাখ ১৪৩১ আর্কাইভস ই পেপার

nogod
nogod
bkash
bkash
uttoron
uttoron
Rocket
Rocket
nogod
nogod
bkash
bkash

তানজিন তিশা সম্পর্কের কথা স্বীকার করলেন

বিনোদন

বিনোদন ডেস্ক

প্রকাশিত: ১৫:০৫, ৩০ এপ্রিল ২০২৩

আপডেট: ১৫:০৭, ৩০ এপ্রিল ২০২৩

সর্বশেষ

তানজিন তিশা সম্পর্কের কথা স্বীকার করলেন

অভিনেত্রী তানজিন তিশা প্রেম করছেন। তবে প্রেমিকের নাম জানাননি। কিন্তু এতটুকু নিশ্চিত করেন যে, তিনি মিডিয়ার কেউ নন।
সদ্য বিগত হওয়া ঈদ উপলক্ষে একটি টিভি অনুষ্ঠানে অংশ নেন তিশা। সেখানেই উপস্থাপক তার দিকে ছুঁড়ে দেন প্রেম সংক্রান্ত প্রশ্ন। কিছুটা থতমত খেয়ে তিশা জবাব দিলেন, ‘প্রেম তো করতেই পারি। হ্যাঁ, করছি।’

তানজিন তিশাকে প্রেমের পরবর্তী অধ্যায় বিয়ে নিয়েও প্রশ্ন করা হয়। এই  অভিনেত্রী বলেন, ‘সেটা (বিয়ে) আমার মনে হয় আরও কিছু দিন পর। আমার বাবা চলে গেছেন, এখন নিজেকে গুছিয়ে নেওয়া, পরিবার, কাজগুলোকে গুছিয়ে তোলা, সব কিছুতেই তো সময় লাগে। এজন্য এখনই বিয়ে নিয়ে ভাবছি না।’

তানজিন তিশার বয়স এখন ত্রিশের ঘরে। শোতে চলতি বছর বিয়ের পিঁড়িতে বসবেন কিনা, এ প্রশ্নও করা হয়। জবাবে তিশা কিছুটা রহস্য জিইয়ে রাখেন। বলেন,, ভবিষ্যৎ তো বরাবরই অনিশ্চিত। তাই কখন চার হাত এক হয়, কবুল বলে ফেলেন, তা আগাম বলা মুশকিল।

এর আগে সংগীত তারকা হাবিব ওয়াহিদের সঙ্গে প্রেম করেছিলেন তিশা। একটি মিউজিক ভিডিওতে কাজ করতে গিয়ে তারা কাছাকাছি আসেন। কিন্তু বেশিদিন টিকেনি সেই প্রেম।  এরপর অভিনেতা আফরান নিশোর সঙ্গেও তিশার প্রেমের গুঞ্জন উঠে।

তবে তারা কেউই স্বীকার করেননি। গুঞ্জন ছিল সংগীতশিল্পী ইমরানের সঙ্গেও! কিন্তু হাবিব ছাড়া বাকি প্রেমের বিষয়গুলো গুঞ্জনের মধ্যেই সীমাবদ্ধ রাখতে চান তিনি।

জনপ্রিয়