ঢাকা বৃহস্পতিবার, ২৮ মার্চ ২০২৪ , ১৩ চৈত্র ১৪৩০ আর্কাইভস ই পেপার

nogod
nogod
bkash
bkash
uttoron
uttoron
Rocket
Rocket
nogod
nogod
bkash
bkash

শেখ হাসিনার দয়ায় বাসায় চিকিৎসা নিচ্ছেন খালেদা জিয়া

জাতীয়

আমাদের বার্তা ডেস্ক

প্রকাশিত: ১৯:০৩, ২ মে ২০২৩

সর্বশেষ

শেখ হাসিনার দয়ায় বাসায় চিকিৎসা নিচ্ছেন খালেদা জিয়া

আইন, বিচার ও সংসদ বিষয়কমন্ত্রী অ্যাডভোকেট আনিসুল হক বলেছেন, তত্ত্বাবধায়ক সরকারের দেওয়া দুর্নীতি মামলায় আদালত বেগম খালেদা জিয়াকে সাজা দিয়েছেন। কোনো আদালত তাকে জামিন না দিলেও প্রধানমন্ত্রী শেখ হাসিনা তার মহানুভবতা দেখিয়ে তার সাজা স্থগিত রেখে মুক্তি দিয়েছেন। এখন তার থাকা উচিত ছিল জেলখানায়। প্রধানমন্ত্রী শেখ হাসিনার দয়ায় ও বর্তমান সরকারের মানবিকতার কারণে খালেদা জিয়া এখন বাড়িতে থেকে চিকিৎসা নিচ্ছেন। 

তিনি আরো বলেন, সংবিধান অনুযায়ী নির্বাচন হবে। তাদের সাহস থাকলে নির্বাচনে আসুক। 

মঙ্গলবার দুপুরে আখাউড়া উপজেলার মনিয়ন্দ ইউনিয়নের কর্মমঠ উচ্চ বিদ্যালয়ের মাঠে নির্বাচনী প্রচারণার পথসভায় এসব কথা বলেন। এসময় তার সাথে উপস্থিত ছিলেন আখাউড়া উপজেলা আওয়ামী লীগের সভাপতি মোহাম্মদ আলী চৌধুরী, আখাউড়া পৌরসভা মেয়র তাকজিল খলিফা কাজল, কসবা উপজেলা চেয়ারম্যান রাশেদুল কাওসার  ‍ূইয়া জীবন, কসবা পৌরসভা মেয়র এমজি হাক্কানী ও মনিয়ন্দ ইউনিয়ন ভোট পরিষদের চেয়ারম্যান মাহবুবুল আলম চৌধুরী দীপকসহ দলীয় নেতাকর্মীরা।

এরআগে মন্ত্রী তার নির্বাচনী এলাকার কসবা উপজেলার বিভিন্ন এলাকাসহ আখাউড়া উপজেলার মনিয়ন্দ ইউনিয়ন পরিষদ, শোনলোইঘর প্রাথমিক বিদ্যালয়ের মাঠে সভা করেন। পথসভায় তিনি আগামী জাতীয় নির্বাচনে সবার কাছে নৌকা মার্কায় ভোট চেয়েছেন। 

জনপ্রিয়