ঢাকা বুধবার, ২৪ এপ্রিল ২০২৪ , ১০ বৈশাখ ১৪৩১ আর্কাইভস ই পেপার

nogod
nogod
bkash
bkash
uttoron
uttoron
Rocket
Rocket
nogod
nogod
bkash
bkash

বিয়ের অনুষ্ঠানে টক দই নিয়ে সংঘর্ষ

বিবিধ

আমাদের বার্তা ডেস্ক

প্রকাশিত: ১৯:১৮, ১৮ মে ২০২৩

আপডেট: ১৯:১৮, ১৮ মে ২০২৩

সর্বশেষ

বিয়ের অনুষ্ঠানে টক দই নিয়ে সংঘর্ষ

লক্ষ্মীপুরে পৌরশহরের কুটুমবাড়ি চাইনিজ রেস্টুরেন্ট ও পার্টি সেন্টারে বিয়ের দাওয়াতের খাবারে একটি দই টক হওয়ায় বর ও কনে পক্ষের হামলায় পার্টি সেন্টারের কর্মীসহ ১৫ জন আহত হয়েছেন। খবর পেয়ে সদর মডেল থানার পুলিশ ঘটনাস্থল পৌঁছে পরিস্থিতি নিয়ন্ত্রণে আনে।
 
এ ঘটনায় বুধবার (১৭ মে) সন্ধ্যায় পার্টি সেন্টারের স্বত্বাধিকারী রাকিবুজ্জামান রাকিব বাদী হয়ে সাতজনের নাম উল্লেখ ও অজ্ঞাত ১২ জনের বিরুদ্ধে থানায় মামলা করেন। এ ছাড়া দুজনকে গ্রেপ্তার করেছে পুলিশ।

গ্রেপ্তার ব্যক্তিরা হলেন কনের বাবা খোকন ড্রাইভার ও খালাতো ভাই রুবেল হোসেন। আহতরা হলেন মামলার বাদী রাকিব, রেস্টুরেন্টের ম্যানেজার শাহাদাত হোসেন, বাবুর্চি রাসেল, পরান ও মাজেদসহ পার্টি সেন্টারের ১৫ জন স্টাফ-কর্মী।

পুলিশ জানায়, পৌরশহরের শাহপুর এলাকার বৃষ্টি নামে এক মেয়ের সঙ্গে সদর উপজেলার দালালবাজার ইউনিয়নের মহাদেবপুর গ্রামের বাসিন্দা আল-আমিনের বিয়ে হয়। সে উপলক্ষে পার্টি সেন্টারটিতে মধ্যাহ্নভোজসহ বিয়ের আনুষ্ঠানিক আয়োজন করা হয়। প্রথম পর্বের খাওয়াতে একটি দই টক হয়েছে বলে কনেপক্ষ অভিযোগ করেন। এ নিয়ে কনেপক্ষ তর্কাতর্কি শুরু করেন। তাদের সঙ্গে বরপক্ষও উত্তেজিত হয়ে ওঠে। উভয়পক্ষ পার্টি সেন্টারের কর্মীদের ওপর হামলা করে। এতে পার্টি সেন্টারের অন্তত ১৫ কর্মী আহত হয়েছেন।

মামলার বাদী রাকিবুজ্জামান রাকিব বলেন, একটি মাত্র দই টক হওয়ায় বর ও কনেপক্ষ উদ্দেশ্যপ্রণোদিতভাবে হামলা করেছে। এতে আমিসহ আমার কর্মীরা আহত হয়েছেন। আমি মামলা করেছি।

লক্ষ্মীপুর সদর মডেল থানার ওসি মোসলেহ উদ্দিন বলেন, পার্টি সেন্টারে হামলার খবর পেয়ে পুলিশ পৌঁছে পরিস্থিতি নিয়ন্ত্রণে আনে। ঘটনাস্থল থেকে হামলায় জড়িত দুজনকে আটক করা হয়েছে। পরে তাদের গ্রেপ্তার দেখানো হয়েছে।
 
তবে এ বিষয়ে বর ও কনে পক্ষের কারও সঙ্গে কথা বলা সম্ভব হয়নি।

জনপ্রিয়