ঢাকা বৃহস্পতিবার, ২৫ এপ্রিল ২০২৪ , ১১ বৈশাখ ১৪৩১ আর্কাইভস ই পেপার

nogod
nogod
bkash
bkash
uttoron
uttoron
Rocket
Rocket
nogod
nogod
bkash
bkash

খুলনায় চিকিৎসকদের কর্মবিরতি ৭ দিন স্থগিত

জাতীয়

আমাদের বার্তা ডেস্ক

প্রকাশিত: ১৪:২১, ৪ মার্চ ২০২৩

সর্বশেষ

খুলনায় চিকিৎসকদের কর্মবিরতি ৭ দিন স্থগিত

খুলনায় চিকিৎসকের ওপর হামলার প্রতিবাদে ও আসামিদের গ্রেপ্তারের দাবিতে চলমান কর্মবিরতি এক সপ্তাহের জন্য স্থগিতের সিদ্ধান্ত নিয়েছে বাংলাদেশ মেডিকেল অ্যাসোসিয়েশন (বিএমএ) খুলনা। আওয়ামী লীগ নেতাদের সঙ্গে বৈঠক শেষে আজ শনিবার বেলা পৌনে ১২টায় এই সিদ্ধান্তের কথা জানান বিএমএ খুলনার সভাপতি শেখ বাহারুল আলম।

বিএমএ সূত্রে জানা গেছে, উদ্ভূত পরিস্থিতি নিয়ে আলোচনার জন্য আজ শনিবার সকালে খুলনা বিএমএ ভবনে চিকিৎসক নেতাদের সঙ্গে আলোচনায় বসেন আওয়ামী লীগের কেন্দ্রীয় সাংগঠনিক সম্পাদক এস এম কামাল হোসেন এবং মহানগর আওয়ামী লীগের সভাপতি ও সিটি করপোরেশনের মেয়র তালুকদার আব্দুল খালেক। বৈঠক শেষে কর্মবিরতি স্থগিতের সিদ্ধান্ত নেন চিকিৎসক নেতারা।

বিএমএ খুলনার সভাপতি শেখ বাহারুল আলম সাংবাদিকদের বলেন, বৈঠকে আলোচনার ভিত্তিতে তাঁরা কর্মবিরতি স্থগিতের সিদ্ধান্ত নিয়েছেন। চিকিৎসকদের সঙ্গে সভা শেষে আনুষ্ঠানিকভাবে কর্মবিরতি স্থগিতের ঘোষণা দেওয়া হবে।

চিকিৎসকেরা বলছেন, গত ২৫ ফেব্রুয়ারি খুলনা মহানগরের শেখপাড়ায় অবস্থিত হক নার্সিং হোমে অস্ত্রোপচার চলা অবস্থায় চিকিৎসক শেখ নিশাত আবদুল্লাহকে শারীরিকভাবে লাঞ্ছিত করেন রোগীর স্বজনেরা। এ সময় অপারেশন থিয়েটারও ভাঙচুর করা হয়। এ ঘটনার প্রতিবাদে খুলনা বিএমএর পক্ষ থেকে তীব্র নিন্দা জানিয়ে ওই ঘটনার বিচার দাবি করে কর্মবিরতির ঘোষণা দেন চিকিৎসকেরা।

জনপ্রিয়