ঢাকা শুক্রবার, ২৯ মার্চ ২০২৪ , ১৪ চৈত্র ১৪৩০ আর্কাইভস ই পেপার

nogod
nogod
bkash
bkash
uttoron
uttoron
Rocket
Rocket
nogod
nogod
bkash
bkash

পিরোজপুরে পৃথক  দুর্ঘটনায় নিহত ৪, আহত ৬

দেশবার্তা

আমাদের বার্তা, পিরোজপুর প্রতিনিধি

প্রকাশিত: ১২:৩৯, ১৯ মার্চ ২০২৩

সর্বশেষ

পিরোজপুরে পৃথক  দুর্ঘটনায় নিহত ৪, আহত ৬

পিরোজপুরের  পৃথক সড়ক দুর্ঘটনায় ৪ জন নিহত হয়েছে।আহত ৬ জনকে  গুরুতর  আহত অবস্হায় খুলনা মেডিকেল কলেজ হাসপাতালে প্রেরন করা হয়েছে। ঘটনা দুটি ঘটেছে শুক্রবার বিকাল ও সন্ধ্যার পরে পিরোজপুর সদর উপজেলার  পিরোজপুর-চরখালী সড়কের শংকরপাশা ও একই উপজেলার  ধুপপাশা এলাকায়। 

স্হাণীয় সূত্রে জানা গেছে, ওই দিন বিকালে উপজেলার পাড়েরহাট সড়কের শংকরপাশা ইউনিয়নের সামনে সাইক্লোন শেল্টার সংলগ্ন রাস্তায় গ্রামীন পরিবহনের সঙ্গে একটি টমটমের ধাক্কা লাগে। এতে  ওই টমটমের দুই যাত্রী ঘটনাস্হলেই নিহত হন। একজনকে পিরোজপুর হাসপাতালে নেয়ার পর মারা যান।  

নিহতরা হলেন-বাগেরহাট জেলার  মোরেলগঞ্জ উপজেলার চোমরা গ্রামের আবুল হোসেন মিনার ছেলে মো. ইয়াসিন মিনা (১৪), কচুয়া উপজেলার আল আমিন মল্লিকের ছেলে মো. শাহিন মল্লিক (১৮) ও কচুয়া উপজেলার মো. বাদশা (১৮)।

ফায়ার সার্ভিসের স্টেশন অফিসার মো. সোহেল বলেন, খবর পেয়ে ২ জনের লাশ উদ্ধার করা হয়েছে।জেলা হাসপাতালে নেওয়ার পর একজনের মৃত্যু হয়েছে।  

এ ছাড়া একই দিন সন্ধ্যায় পিরোজপুর পৌরসভার ধুপপাশা ব্রীজ সংলগ্ন এলাকায় রাস্তার পাশে মনিরুল ইসলাম (৫৫) নামের এক ব্যক্তির রক্তাক্ত মরদেহ উদ্ধার করা হয়েছে। ওই লাশটির অপর পাশে পরিত্যক্ত অবস্হায় একটি মোটর সাইকেল পাওয়ায় যায়। লাশটির মাথা থেতলে রক্তাক্ত অবস্হায় পড়ে রয়েছে বলে স্হানীয়রা জানান। 
 

জনপ্রিয়