বুধবার, ১০ আগস্ট ২০২২, ২৬ শ্রাবণ ১৪২৯

১০৩ প্রাথমিক বিদ্যালয় পেলো ওয়াইফাই রাউটার

ঠাকুরগাঁওয়ের রাণীশংকৈলে ১০৩টি সরকারি প্রাথমিক বিদ্যালয়কে ওয়াইফাই রাউটার দেয়া হয়েছে। সরকারি প্রাথমিক বিদ্যালয়গুলোতে ওয়াইফাই ইন্টারনেট সংযোগ স্থাপন কার্যক্রমের অংশ হিসাবে সোমবার (২০ জুন) উপজেলার বিভিন্ন প্রধান শিক্ষকদের মাঝে প্রাথমিক শিক্ষা অধিদপ্তরের পাঠানো ওয়াইফাই রাউটার বিতরণ করে উপজেলা শিক্ষা অফিস।

এদিন সকাল ১১ টায় উপজেলা কনফারেন্স রুমে এ উপলক্ষে এক অনুষ্ঠানের আয়োজন করা হয়। অনুষ্ঠানে ইউএনওর প্রতিনিধি হিসাবে সভাপতিত্ব করেন সহকারী কমিশনার (ভূমি) ও এক্সিকিউটিভ ম্যাজিস্ট্রেট ইন্দ্রজিৎ সাহা। প্রধান অতিথি হিসেবে ওয়াইফাই রাউটার বিতরণ কার্যক্রমে অংশগ্রহণ করেন উপজেলা পরিষদ চেয়ারম্যান শাহরিয়ার আজম মুন্না। অনুষ্ঠানে স্বাগত বক্তব্য রাখেন উপজেলা প্রাথমিক শিক্ষা অফিসার রাহিমউদ্দিন।

বিশেষ অতিথি হিসাবে উপস্থিত ছিলেন ভাইস চেয়ারম্যান শেফালি বেগম, সহকারী উপজেলা শিক্ষা অফিসার ঘনশ্যাম রায়, জাহিদ হোসেন ও সীমান্ত বসাক।

এ উপজেলায় মোট ১৫৬ টি সরকারি প্রাথমিক বিদ্যালয়ের মধ্যে ১০৩ টি বিদ্যালয়ের প্রধান শিক্ষকদের মাঝে একটি করে রাউটার বিতরণ করা হয়।

এছাড়াও অনুষ্ঠানে বিভিন্ন কর্মকর্তা ও শিক্ষকরা উপস্থিত ছিলেন। অনুষ্ঠান সঞ্চালনা করেন সহকারী উপজেলা শিক্ষা অফিসার মঞ্জুরুল আলম।