ঢাকা বুধবার, ২৪ এপ্রিল ২০২৪ , ১০ বৈশাখ ১৪৩১ আর্কাইভস ই পেপার

nogod
nogod
bkash
bkash
uttoron
uttoron
Rocket
Rocket
nogod
nogod
bkash
bkash

নিয়ন্ত্রণ হারিয়ে রাস্তার ওপরেই উল্টে গেল বাস

জাতীয়

আমাদের বার্তা ডেস্ক

প্রকাশিত: ১৮:৩০, ২৮ এপ্রিল ২০২৩

আপডেট: ১৮:৩১, ২৮ এপ্রিল ২০২৩

সর্বশেষ

নিয়ন্ত্রণ হারিয়ে রাস্তার ওপরেই উল্টে গেল বাস

জয়পুরহাট সদর উপজেলায় যাত্রীবাহী একটি বাস নিয়ন্ত্রণ হারিয়ে সড়কে উল্টে গেছে। এ ঘটনায় বাসটির ২৭ জন যাত্রী আহত হয়েছেন। গতকাল বৃহস্পতিবার রাতে পাঁচবিবি-জয়পুরহাট সড়কের গতনশহর মোড় এলাকায় এ দুর্ঘটনা ঘটে। আহত যাত্রীদের সবাই পঞ্চগড়, ঠাকুরগাঁও ও দিনাজপুরের বিভিন্ন এলাকার বাসিন্দা।

থানা-পুলিশ ও স্থানীয় লোকজনের সঙ্গে কথা বলে জানা গেছে, ঈদের ছুটি শেষে ‘আনাছ পরিবহন’ নামের যাত্রীবাহী একটি বাস পঞ্চগড়, ঠাকুরগাঁও ও দিনাজপুরের বিভিন্ন এলাকার যাত্রীদের নিয়ে ঢাকা যাচ্ছিল। পথে জয়পুরহাট সদর উপজেলার গতনশহর এলাকায় এসে বাসটি নিয়ন্ত্রণ হারিয়ে রাস্তার ওপরেই উল্টে যায়। এতে বাসের ২৭ জন যাত্রী আহত হন। খবর পেয়ে পুলিশ ও ফায়ার সার্ভিসের সদস্যরা ঘটনাস্থলে এসে বাসের ভেতর থেকে যাত্রীদের উদ্ধার করে জয়পুরহাট আধুনিক জেলা হাসপাতালে পাঠান।

সাইফুল ইসলাম নামের বাসটির আহত এক যাত্রী বলেন, ‘ঢাকার উদ্দেশে বৃহস্পতিবার রাতে ঠাকুরগাঁও থেকে বাসে উঠেছিলাম। ঘুমিয়ে ছিলাম। গভীর রাতে বিকট শব্দে ঘুম ভেঙে দেখি অন্ধকার বাসের নিচে পড়ে আছি। বাসের ভেতর থেকে বের হতে পারছিলাম না। পরে পুলিশ ও ফায়ার সার্ভিসের লোকজন এসে আমাদের উদ্ধার করেছে।’

জয়পুরহাট সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) সিরাজুল ইসলাম বলেন, চলন্ত যাত্রীবাহী বাসটি উল্টে চারটি চাকাই ওপরে উঠেছে। এতে ২৭ জন যাত্রী আহত হয়েছেন। বাসটি সড়কে হেলেদুলে আসছিল বলে আহত যাত্রীরা জানিয়েছেন। বাসের চালক নেশাগ্রস্ত ছিলেন বলে ধারণা করা হচ্ছে। চালক ও সহকারী দুজনেই ঘটনার পর পালিয়ে গেছেন। আহত বাসযাত্রীদের স্বজনদের খবর দেওয়া হয়েছে।

জনপ্রিয়