ঢাকা বুধবার, ০৩ জুলাই ২০২৪ , ১৮ আষাঢ় ১৪৩১ আর্কাইভস ই পেপার

nogod
nogod
bkash
bkash
uttoron
uttoron
Rocket
Rocket
nogod
nogod
bkash
bkash

মার্থা লিন্ডস্ট্রম এর সভাপতি হলেন ড. আহসান হাবীব মনসুর

শিক্ষা

রুমি আক্তার পলি, টাঙ্গাইল

প্রকাশিত: ১৯:৩৯, ১ জুলাই ২০২৪

সর্বশেষ

মার্থা লিন্ডস্ট্রম এর সভাপতি হলেন ড. আহসান হাবীব মনসুর

টাঙ্গাইলের বাসাইল উপজেলার দাপনাজোর গ্রামের মার্থা লিন্ডস্ট্রম নুরজাহান বেগম বালিকা উচ্চ বিদ্যালয়ের ম্যানেজিং কমিটির সভাপতি নির্বাচিত হয়েছেন ড. আহসান হাবীব মনসুর।

সোমবার বিদ্যালয়ের বিজ্ঞানাগার কক্ষে অনুষ্ঠিত সভায় ম্যানেজিং কমিটির সদস্যদের সর্বসম্মতিক্রমে তিনি সভাপতি নির্বাচিত হন। সভায় প্রিসাইডিং অফিসারের দায়িত্ব পালন করেন বাসাইল উপজেলা মাধ্যমিক শিক্ষা অফিসার মতিউর রহমান খান। এ সময় উপস্থিত ছিলেন বিদ্যালয়ের প্রধান শিক্ষক মো. মানছুর রহমান। এ সভাকে কেন্দ্র করে বিদ্যালয় প্রাঙ্গনে একাধিক অভিভাবক উপস্থিত হন এবং নতুন সভাপতিকে সানন্দে গ্রহণ করতে দেখা যায়। অভিভাবকরা দৈনিক আমাদের বার্তাকে বলেন, অনেক দিন ধরে এই বিদ্যালয় এবং আমাদের মেয়েদের নিয়ে চিন্তিত ছিলাম। নতুন সভাপতিকে পেয়ে আমরা এখন নিশ্চিন্ত।

জানা যায়, ম্যানেজিং কমিটির নির্বাচনে নিবার্চিত পাঁচ জন অভিভাবক সদস্য এবং তিন জন শিক্ষক প্রতিনিধির সমর্থনে ড. আহসান হাবীব মনসুর বিদ্যালয়ের সভাপতি নির্বাচিত হন। নির্বাচনের প্রিজাইডিং অফিসার আট সদস্যের সর্বসম্মতিক্রমে গঠনতন্ত্র অনুসারে ড. আহসান হাবীব মনসুরকে সভাপতি ঘোষণা করেন।

সভাপতি ড. আহসান হাবীব মনসুরের নেতৃত্বে নতুন এ‍ই ম্যানেজিং কমিটি আগামী দুই বছর মার্থা লিন্সড্রম নুরজাহান বেগম বালিকা উচ্চ বিদ্যালয় পরিচালনার দায়িত্ব পেলো বলে জানান প্রিসাইডিং অফিসার।

সভাপতি নির্বাচনের সভায় প্রতিষ্ঠাতা সদস্য আখতার হামিদ মাসুদ এবং দাতা সদস্য আবুল কালাম মোস্তফা লাবু কেনো উপস্থিত ছিলেন না জানতে চাইলে প্রিজাইডিং অফিসার বলেন, আজকের এই সভার বিষয়ে তাদের জানানো হয়েছিলো। কিন্তু তারা সভায় উপস্থিত থাকবেন না এমন কোনো তথ্য আমাদের জানাননি। এছাড়া আজকের সভায় নির্বাচিত আট জন সদস্যদের সবাই একযোগে সভাপতি হিসেবে ড. আহসান হাবীব মনসুরকে সমর্থন জানিয়েছেন।

নবনির্বাচিত সভাপতি বলেন, মার্থা লিন্সড্রম নুরজাহান বেগম বালিকা উচ্চ বিদ্যালয়কে একটি আদর্শ বিদ্যালয় হিসেবে গড়ে তোলার লক্ষ্য নিয়েই আমাদের এ যাত্রা। তিনি বিদ্যালয়ের সার্বিক উন্নয়নের জন্য সকলের সহযোগিতা কামনা করেন। একইসঙ্গে সভাপতি নির্বাচিত করায় তিনি শিক্ষক, অভিভাবক এবং শিক্ষার্থীদের ধন্যবাদ জানান।

জনপ্রিয়