ঢাকা সোমবার, ০৮ জুলাই ২০২৪ , ২৩ আষাঢ় ১৪৩১ আর্কাইভস ই পেপার

nogod
nogod
bkash
bkash
uttoron
uttoron
Rocket
Rocket
nogod
nogod
bkash
bkash

ছাত্রকে ধর্ষণ, শিক্ষককে গণপিটুনি দিয়ে পুলিশে সোপর্দ

শিক্ষা

আমাদের বার্তা, ময়মনসিংহ  

প্রকাশিত: ১৬:২৯, ৫ জুলাই ২০২৪

আপডেট: ১৯:১৪, ৫ জুলাই ২০২৪

সর্বশেষ

ছাত্রকে ধর্ষণ, শিক্ষককে গণপিটুনি দিয়ে পুলিশে সোপর্দ

ময়মনসিংহের নান্দাইলে মাদরাসাছাত্রকে ধর্ষণের অভিযোগে খলিলুল্লাহ (২৭) নামে এক শিক্ষককে গণপিটুনি দিয়ে পুলিশে সোপর্দ করেছে জনতা।

অভিযুক্ত শিক্ষক খলিলুল্লাহ্ (২৭) মাদরাসাতুল মাদীনা ক্যাডেট মাদরাসার মুহতামিম। একই ইউনিয়নের কামালপুর গ্রামের মো. লাল মিয়ার ছেলে তিনি।

বৃহস্পতিবার (৪ জুলাই) সন্ধ্যার পর উপজেলার মোয়াজ্জেমপুর ইউনিয়নের বেলালাবাদ দত্তপুর গ্রামে এ ঘটনা ঘটে।

এ ঘটনায় শিক্ষার্থীর বাবা বাদী হয়ে নান্দাইল থানায় মামলা করেছেন।

নান্দাইল থানার উপ-পরিদর্শক (এসআই) হামিদুর রহমান কাশেম বলেন, মামলার পর শুক্রবার অভিযুক্তকে আদালতে পাঠানো হয়েছে। ধর্ষণের শিকার ওই শিক্ষার্থীকে শনিবার ফরেনসিক পরীক্ষার জন্য ময়মনসিংহ মেডিক্যাল কলেজ হাসপাতালে পাঠানো হবে।

শিক্ষার্থীর বাবা বলেন, ছেলেকে হাফেজ বানাবো বলে মাদরাসায় দিয়েছি। ছেলে কান্নাকাটি করে বলছে, হুজুর আমার সঙ্গে তিনদিন খারাপ কাজ করছে। আমি মাদরাসায় গিয়ে ছাত্রদের জিজ্ঞেস করলে সবাই বলেছে হুজুর খারাপ কাজ করে।

মাদরাসা পরিচালক মাওলানা কেফায়েত উল্লাহ বলেন, আমি তো মাদরাসায় থাকি না। শিক্ষার্থীর বাবা মাদরাসায় এসে ছেলের মুখে ঘটনা শুনে স্থানীয়দের নিয়ে মারধর করেছেন ওই হুজুরকে। এখন তো ঘটনা সত্য না হলেও সত্য।

নান্দাইল মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. আব্দুল মজিদ বলেন, ছাত্রকে ধর্ষণের ঘটনায় অভিযুক্ত শিক্ষকে আটক করা হয়েছে। এ ঘটনায় মামলার পর ওই শিক্ষককে আদালতে পাঠানো হয়েছে।

জনপ্রিয়