ঢাকা রোববার, ০৮ সেপ্টেম্বর ২০২৪ , ২৩ ভাদ্র ১৪৩১ আর্কাইভস ই পেপার

nogod
nogod
bkash
bkash
uttoron
uttoron
Rocket
Rocket
nogod
nogod
bkash
bkash

কাপ্তাই হ্রদে গোসলে নেমে প্রাণ গেলো দুই ছাত্রের

শিক্ষা

আমাদের বার্তা প্রতিবেদক

প্রকাশিত: ১৮:৪৫, ২৬ জুলাই ২০২৪

সর্বশেষ

কাপ্তাই হ্রদে গোসলে নেমে প্রাণ গেলো দুই ছাত্রের

রাঙামাটিতে কাপ্তাই হ্রদে গোসল করতে নেমে দুই শিক্ষার্থী মারা গেছেন। এ সময় আরেক শিক্ষার্থীকে আহত অবস্থায় উদ্ধার করা হয়েছে। নিহতরা হলেন- অমিত সাহার ছেলে এডিশন সাহা (১৬) ও বাবুল চৌধুরীর ছেলে অর্ণব চৌধুরী (১৬)। তারা দুজনই দশম শ্রেণির শিক্ষার্থী। হতাহতদের বাড়ি তবলছিড়র মাস্টার আর্ট কলোনী ও আসামবস্তি এলাকায়।

শুক্রবার সকাল সাড়ে ১১টার দিকে শহরের তবলছড়ি এলাকার স্বর্ণটিলার কাপ্তাই হ্রদের করাতকল ঘাটে এ দুর্ঘটনা ঘটে।

প্রত্যক্ষদর্শী ও নিহতের স্বজনরা জানায়, শুক্রবার সকালের দিকে তিন বন্ধু এডিশন সাহা, অর্ণব চৌধুরী ও শিবম দাশ টিউশনি থেকে ফিরে তবলছড়ি-আসামবস্তি সড়কের ভুট্টো করাকল ঘাটে কাপ্তাই হ্রদের পানিতে গোসল করতে নামে। গোসলের একপর্যায়ে তারা পানিতে তলিয়ে যায়। স্থানীয় লোকজন দেখতে পেয়ে তাদের তিনজনকে উদ্ধার করে রাঙামাটি জেনারেল হাসপাতালে নিয়ে যায়। কর্তব্যরত চিকিৎসক এডিশন শাহা ও অর্ণব চৌধুরীকে মৃত ঘোষণা করেন। এ দুর্ঘটনায় আহত শিবম দাশকে মুমূর্ষু অবস্থায় চট্টগ্রাম মেডিকেল কলেজ হাসপাতালে প্রেরণ করা হয়েছে।

রাঙামাটি জেনারেল হাসপাতালের আরএমও ডা. শওকত আকবর খান বলেন, তিন ছাত্রের মধ্যে দুজনই হাসপাতালে পৌঁছার আগে মারা যায়। একজনের অবস্থা আশংকাজনক। তাকে রাঙামাটি জেনারেলে চিকিৎসার ব্যবস্থা না থাকায় চট্টগ্রাম মেডিক্যাল হাসপাতালে পাঠানো হয়েছে।

রাঙামাটি কোতোয়ালী থানার ওসি মোহাম্মদ আলী বলেন, দুজনের লাশ ময়নাতদন্ত ছাড়া নেয়ার জন্য পরিবারের পক্ষ থেকে আবেদন করা হয়েছে। এ ঘটনায় থানায় অপমৃত্যু মামলা হবে।

জনপ্রিয়