ঢাকা মঙ্গলবার, ১৭ সেপ্টেম্বর ২০২৪ , ১ আশ্বিন ১৪৩১ আর্কাইভস ই পেপার

nogod
nogod
bkash
bkash
uttoron
uttoron
Rocket
Rocket
nogod
nogod
bkash
bkash

হাবিপ্রবিতে রেজিস্ট্রার ও হিসাব শাখায় নতুন পরিচালক

শিক্ষা

আমাদের বার্তা প্রতিবেদক

প্রকাশিত: ১৫:৫০, ৬ সেপ্টেম্বর ২০২৪

সর্বশেষ

হাবিপ্রবিতে রেজিস্ট্রার ও হিসাব শাখায় নতুন পরিচালক

হাজী মোহাম্মদ দানেশ বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ের (হাবিপ্রবি) রেজিস্ট্রার ও হিসাব পরিচালক শাখায় নতুন দুজন শিক্ষক নিয়োগ দেয়া হয়েছে। বিশ্ববিদ্যালয়ের রেজিস্ট্রার (অতিরিক্ত দায়িত্ব) হিসেবে দায়িত্ব পেয়েছেন অধ্যাপক ড. এম. জাহাঙ্গীর কবির এবং হিসাব পরিচালক (অতিরিক্ত দায়িত্ব) হিসেবে দায়িত্ব পেয়েছেন অধ্যাপক ড. মো. এরফান আলী খোন্দকার। বৃহস্পতিবার (৫ সেপ্টেম্বর) ডেপুটি রেজিস্ট্রার মো. মজিবর রহমান স্বাক্ষরিত এক অফিস আদেশে বিষয়টি জানানো হয়।

পৃথক দুটি অফিস আদেশে বলা হয়, বিশ্ববিদ্যালয়ের রেজিস্ট্রার (অতিরিক্ত দায়িত্ব) পদে নিযুক্ত অধ্যাপক ড. সাইফুর রহমান অব্যাহতি প্রার্থনা করায় তাকে অব্যাহতি প্রদান করা হল এবং তদস্থলে ম্যানেজমেন্ট বিভাগের অধ্যাপক ড. এম. জাহাঙ্গীর কবির কে নিযুক্ত করা হল। বিশ্ববিদ্যালয়ের পরিচালক (ভারপ্রাপ্ত) পদে নিযুক্ত মো. মিজানুর রহমান, উপ-পরিচালক (হিসাব) তাঁর ওপর অর্পিত দায়িত্ব থেকে অব্যাহতি প্রদান করে তদস্থলে পরিসংখ্যান বিভাগের অধ্যাপক ড. মোঃ এরফান আলী খোন্দকার কে নিযুক্ত করা হল।

দায়িত্ব পাওয়ার পর এরফান আলী খোন্দকার বলেন, বিশ্ববিদ্যালয়ের যে আর্থিক সুবিধাগুলো রয়েছে সেগুলো অতি দ্রুত বেগবান করবো। যেহেতু আমাকে দায়িত্ব দেওয়া হয়েছে সেক্ষেত্রে আমার ‘হায়ার এডুকেশন কোয়ালিটি ইনভেস্টমেন্ট’ প্রজেক্ট বাস্তবায়নের একটি পূর্ব অভিজ্ঞতা রয়েছে। এই দক্ষতাকে আমি এখানে কাজে লাগাতে চাই।

অধ্যাপক ড.এম. জাহাঙ্গীর কবির বলেন, আমি মহান আল্লাহর নিকট কৃতজ্ঞ তার রহমতে বিশ্ববিদ্যালয়ের একটা গুরু দায়িত্ব আমাকে পালন করার জন্য মনোনীত করা হয়েছে। পাশাপাশি ধন্যবাদ জানাতে চাই বিশ্ববিদ্যালয়ের অন্তর্বর্তীকালীন আর্থিক ও প্রশাসনিক দায়িত্বে থাকা জ্যেষ্ঠ অধ্যাপক ড. হাসান ফুয়াদ এল তাজ স্যারকে। আমি সবাইকে নিয়ে এবং সবার পরামর্শ নিয়ে একটি আদর্শ প্রশাসন গড়ে তুলতে চাই। যোগ্য ব্যক্তিকে যোগ্য স্থানে পদায়ন করা হবে। সর্বোপরি সকলের সহযোগিতায় একাডেমিক ভাবে, প্রশাসনিক ভাবে এবং বিশ্ববিদ্যালয়ের গভর্নেন্সে একটি আদর্শমানে পৌঁছে নিয়ে যেতে পারব।

জনপ্রিয়