ঢাকা সোমবার, ৩০ সেপ্টেম্বর ২০২৪ , ১৪ আশ্বিন ১৪৩১ আর্কাইভস ই পেপার

nogod
nogod
bkash
bkash
uttoron
uttoron
Rocket
Rocket
nogod
nogod
bkash
bkash

জাতীয় শিক্ষা সপ্তাহে বিজয়ীদের মাঝে পুরস্কার বিতরণ

শিক্ষা

আমাদের বার্তা, ঝালকাঠি

প্রকাশিত: ২২:৫৬, ২৯ সেপ্টেম্বর ২০২৪

সর্বশেষ

জাতীয় শিক্ষা সপ্তাহে বিজয়ীদের মাঝে পুরস্কার বিতরণ

জাতীয় শিক্ষা সপ্তাহ উপলক্ষে ঝালকাঠি জেলা পর্যায়ের শ্রেষ্ঠ শিক্ষাপ্রতিষ্ঠান, প্রতিষ্ঠান প্রধানদের এবং শিক্ষার্থীদের বিভিন্ন প্রতিযোগিতায় বিজয়ীদের পুরস্কার বিতরণ করা হয়েছে।
জেলা মাধ্যমিক শিক্ষা অফিসের উদ্যোগে রোববার জেলা প্রশাসকের সভাকক্ষে এ পুরস্কার বিতরণ উপলক্ষে এক সভা অনুষ্ঠিত হয়েছে। অনুষ্ঠানে প্রধান অতিথি ছিলেন জেলা প্রশাসক মো. আশরাফুর রহমান। সভাপতিত্ব করেছেন জেলা মাধ্যমিক শিক্ষা কর্মকর্তা সুনিল চন্দ্র সেন। 

অনুষ্ঠানে জেলার মাধ্যমিক বিদ্যালয় পর্যায়ে শিক্ষার্থীদের মধ্যে অনুষ্ঠিত গান, নৃত্য, অভিনয়, বক্তৃতা, হামদ-নাত প্রতিযোগিতায় প্রথম স্থান অধিকারকারী শিক্ষার্থীদের হাতে প্রধান অতিথি পুরস্কার তুলে দেন। এ ছাড়াও জেলার বিভিন্ন শিক্ষাপ্রতিষ্ঠানের মধ্য থেকে সার্বিক বিবেচনায় শ্রেষ্ঠ শিক্ষাপ্রতিষ্ঠান ও প্রতিষ্ঠান প্রধানদের মাঝে ক্রেস্ট এবং সনদ বিতরণ করেন। অনুষ্ঠানে স্থানীয় বিভিন্ন শিক্ষাপ্রতিষ্ঠানের শিক্ষক ও শিক্ষার্থীরা উপস্থিত ছিলেন।

ঝালকাঠি এনএস কামিল মাদরাসার ছাত্র মো. আসাদুজ্জামান দৈনিক আমাদের বার্তাকে বলেন, জাতীয় শিক্ষা সপ্তাহের মতো একটি অনুষ্ঠানে অংশগ্রহণ করতে পেরে আমি নিজেকে গর্বিত মনে করছি।ঝালকাঠি সরকারি কলেজ শিক্ষার্থী পায়েল মৃধা বলেন, আমার খুব ভালো লাগছে। কারণ আমি এবার প্রথমবারের মতো শ্রেষ্ঠ বিতর্ক প্রতিযোগতায় অংশগ্রহণ করে প্রথম হয়েছি।

ঝালকাঠি সরকারি হরচন্দ্র বালিকা উচ্চ বিদ্যালয়ের সপ্তম শ্রেণির শিক্ষার্থী নওশিন নিধি বলেন, জেলা পর্যায়ে আমি হামদ-নাত ক্যাটাগরিতে শ্রেষ্ঠতা অর্জন করছি। আমরা খুব আনন্দিত।
এ সময় উদ্বোধন মাধ্যমিক বিদ্যালয়ের প্রধান শিক্ষক এবিএম আনিসুর রহমান পলাশ বলেন, আমি এবার জেলা প্রতিষ্ঠান প্রধান ক্যাটাগরিতে শ্রেষ্ঠত্ব অর্জন করেছি। খুব খুশি ও আনন্দ লাগছে আমার।
 

জনপ্রিয়