ঢাকা মঙ্গলবার, ১৭ সেপ্টেম্বর ২০২৪ , ১ আশ্বিন ১৪৩১ আর্কাইভস ই পেপার

nogod
nogod
bkash
bkash
uttoron
uttoron
Rocket
Rocket
nogod
nogod
bkash
bkash

হলিউডের গুরুকে বিয়ে করছেন নরওয়ের রাজকুমারী

বিনোদন

আমাদের বার্তা ডেস্ক 

প্রকাশিত: ১৭:২৮, ৩০ আগস্ট ২০২৪

সর্বশেষ

হলিউডের গুরুকে বিয়ে করছেন নরওয়ের রাজকুমারী

হলিউডের স্বঘোষিত গুরুকে বিয়ে করতে যাচ্ছেন নরওয়ের রাজকুমারী প্রিন্সেস মার্থা লুইস। এ সপ্তাহের শেষ দিকে তাদের বিয়ে হবে। হলিউডের কথিত গুরু মার্কিন নাগরিক ডুরেক ভেরেত্ত দাবি করেন, তিনি ‘মৃত থেকে জীবিত হয়েছেন।’ তাদের বিয়ে হবে জাতিসংঘ ঘোষিত বিশ্ব ঐতিহ্য স্থান গেইরেঞ্জারে। সেখানে শুধুমাত্র আমন্ত্রিত অতিথিরা থাকবেন।

৫২ বছর বয়সী প্রিন্সেস মার্থা লুইস নরওয়ের রাজা পঞ্চম হেরাল্ডের বড় সন্তান। একটা সময় তিনি পেশাদার অশ্বারোহী হিসেবে বিভিন্ন প্রতিযোগিতায় অংশ নিতেন। অপরদিকে ৪৯ বছর বয়সী ডুরেক ভেরেত্তে হলিউডের একজন গুরু হিসেবে খ্যাত।

২০২২ খ্রিষ্টাব্দে ভেনিটি ফেয়ারকে দেওয়া সাক্ষাৎকারে ডুরেক ভেরেত্তে দাবি করেছিলেন, ২৮ বছর বয়সে তার মৃত্যু হয়েছিল। তিনি খিঁচুনিতে আক্রান্ত হয়েছিলেন এবং তার সমস্ত অঙ্গপতঙ্গ বিকল হওয়া শুরু হয়েছিল। ওই সময় মনে হচ্ছিল জ্বলন্ত চাকু দিয়ে তাকে ছুরিকাঘাত করা হচ্ছে। তিনি আরও দাবি করেন, ওই সময় তার দাদীর আত্মা তাকে যেতে দিতে বলছিল।

ওই অবস্থা থেকে জেগে ওঠার পর ভেরেত্ত দুই মাস কোমায় ছিলেন এবং দীর্ঘ আটবছর তার ডায়ালাইসিস চলেছে। এরপর ২০১২ খ্রিষ্টাব্দে তার বোন কিডনি দান করার পর তিনি সুস্থ হয়ে ওঠেন।

এদিকে প্রিন্সেস মার্থা লুইস একজন ডিভোর্সী। তার তিন সন্তান রয়েছে। তিনিও নিজেকে একজন আলোকপাত দৃষ্টিসম্পন্ন হিসেবে দাবি করে থাকেন। তিনি অন্যদের বলে বেড়ান পরীদের সঙ্গে তিনি কথা বলতে পারেন।

আধ্যাত্মিকতার উপর নজর দিতে ২০২২ খ্রিষ্টাব্দে রাজদায়িত্ব ত্যাগ করেন প্রিন্সেস মার্থা লুইস। যদিও তার রাজপদবী থেকে যায়। তবে তাকে শর্ত দেওয়া হয় নিজের রাজপদবী কোনো ব্যবসায়িক কাজে ব্যবহার করতে পারবেন না।

জনপ্রিয়