ঢাকা রোববার, ২৯ সেপ্টেম্বর ২০২৪ , ১৩ আশ্বিন ১৪৩১ আর্কাইভস ই পেপার

nogod
nogod
bkash
bkash
uttoron
uttoron
Rocket
Rocket
nogod
nogod
bkash
bkash

জালের স্থগিত হওয়া কনসার্ট আজ যমুনা ফিউচার পার্কে

বিনোদন

আমাদের বার্তা প্রতিবেদক

প্রকাশিত: ১২:০০, ২৮ সেপ্টেম্বর ২০২৪

আপডেট: ১২:০৩, ২৮ সেপ্টেম্বর ২০২৪

সর্বশেষ

জালের স্থগিত হওয়া কনসার্ট আজ যমুনা ফিউচার পার্কে

বৃষ্টির কারণে বাতিল হয়ে যায় পাকিস্তানি ব্যান্ড জালসহ দেশের তিন ব্যান্ডের পূর্বঘোষিত ‘লিজেন্ডস অব দ্য ডিকেড’ কনসার্টটি। অবশেষে ভেন্যু পরিবর্তন করে ‘জালে’র কনসার্টটি অনুষ্ঠিত হবে শনিবার (২৮ সেপ্টেম্বর)।

শুক্রবার (২৭ সেপ্টেম্বর) সন্ধ্যায় সব আয়োজন মোটামুটি সম্পন্ন থাকলেও শো শুরুর কয়েক ঘণ্টা আগে এক জরুরি সংবাদ সম্মেলন ডেকে কনসার্টটি স্থগিত করে আয়োজকরা। এর কয়েক ঘণ্টা পর নতুন সময় ও স্থান প্রকাশ করে অবশেষে কনসার্টের দিনক্ষণ চূড়ান্ত করে তারা।

জানা গেছে, পূর্বাচল তিনশ’ ফিট এক্সপ্রেসওয়ের পাশে ঢাকা এরিনা পরিবর্তন করে এবার যমুনা ফিউচার পার্কের নর্থ কোর্টে আজ দুপুর ৩টার পর শুরু হবে কনসার্টটি। শুক্রবার মধ্যরাতে ‘লিজেন্ডস অব দ্যা ডিকেড’র অফিশিয়াল ইভেন্টের পেজ থেকে জানান হয় এ তথ্য।

সেখানে বলা হয়েছে, আমাদের আয়োজনের প্রস্ততি সব সম্পন্ন ছিল। কিন্তু অপ্রত্যাশিত প্রাকৃতিক বিপর্যয় সকল কার্যক্রমকে স্থগিত করে দেয়। আজকের বৃষ্টি অত্যধিক মাত্রায় ছিল, তাতে সবকিছু পণ্ড হয়ে যায়। সময়ের এতটাই স্বল্পতা ছিল যে, সব গুছিয়ে নিতে একটু সময় লেগেছে। আশা করা যাচ্ছে, ‘লিজেন্ডস অব ডেকেডস’ শনিবার জমে উঠতে যাচ্ছে।

এর আগে আয়োজকদের পক্ষ থেকে জানায়, বৃষ্টির কারণে শিল্পী, দর্শকসহ সবার নিরাপত্তার কথা ভেবেই কনসার্টটি স্থগিত করা হয়। শেষ মুহূর্তে কনসার্ট স্থগিতের ঘোষণা দেওয়ায় আয়োজকদের পক্ষ থেকে দুঃখ প্রকাশও করা হয়েছে।

এদিন আয়োজকদের সঙ্গে উপস্থিত ছিলেন ‘জাল’ ব্যান্ডের ভোকাল গওহর মমতাজও। কনসার্টটি স্থগিত হওয়া নিয়ে তিনি বলেন, বাতিল নয়, কিছু সময়ের জন্য কনসার্ট স্থগিত করা হয়েছে। এটি আগামী দু-এক দিনের মধ্যেই অনুষ্ঠিত হবে।

জনপ্রিয়