ঢাকা রোববার, ২৯ সেপ্টেম্বর ২০২৪ , ১৩ আশ্বিন ১৪৩১ আর্কাইভস ই পেপার

nogod
nogod
bkash
bkash
uttoron
uttoron
Rocket
Rocket
nogod
nogod
bkash
bkash

একসঙ্গে সিয়াম-মিম

বিনোদন

আমাদের বার্তা প্রতিবেদক 

প্রকাশিত: ১৭:২৪, ২৯ সেপ্টেম্বর ২০২৪

আপডেট: ১৭:৪৭, ২৯ সেপ্টেম্বর ২০২৪

সর্বশেষ

একসঙ্গে সিয়াম-মিম

২০১৯ খ্রিষ্টাব্দের শেষের দিকে রায়হান রাফির ‘ইত্তেফাক’ সিনেমায় চুক্তিবদ্ধ হয়েছিলেন তারকা অভিনয়শিল্পী বিদ্যা সিনহা মিম ও নায়ক সিয়াম আহমেদ। ওই সিনেমার কাজ মাঝপথে এসে থেমে যায়। এরপর তারা প্রথমবার অভিনয় করেন দীপংকর দীপন পরিচালিত ‘অন্তর্জাল’ সিনেমায়। এটি মুক্তি পেয়েছে গত বছরের ২২ সেপ্টেম্বর। সম্প্রতি বাংলাদেশের একটি দেশীয় ব্র্যান্ড [পোশাক]-এর ফটোশুটে অংশ নিয়েছেন তারকাদ্বয়। 

ফটোশুটে অংশ নেয়া প্রসঙ্গে মিম বলেন, ‘‘সিয়াম আমার কাছের একজন সহশিল্পী। তাঁর সঙ্গে ‘ইত্তেফাক’ সিনেমার কিছু কাজ করেছিলাম। তবে সিনেমাটির পুরো কাজ এখনও শেষ করেননি নির্মাতা। পরে ‘অন্তর্জাল’ সিনেমায় আমাদের জুটির অভিষেক হয়। দর্শকরা জুটি হিসেবে আমাদের বেশ গ্রহণ করেছেন। সম্প্রতি আবারও আমরা একসঙ্গে কাজ করেছি একটি দেশি ব্র্যান্ডের মডেল হয়ে। এটি দুর্গাপূজা উপলক্ষে করা হয়েছে। এর আগেও একই প্রতিষ্ঠানের ফটোশুটে আমরা হাজির হয়েছিলাম। আশা করছি নতুন কাজটিও সবার ভালো লাগবে।’ 

এদিকে সম্প্রতি ‘দিগন্তে ফুলের আগুন’ নামে একটি সিনেমার কাজ শেষ করেছেন মিম। ওয়াহিদ তারিকের পরিচালনায় এ সিনেমায় মিমকে প্রখ্যাত সাংবাদিক, লেখক শহীদ বুদ্ধিজীবী শহীদুল্লা কায়সারের স্ত্রী পান্না কায়সারের ভূমিকায় দেখা যাবে। সিনেমায় অভিনয়ের পাশপাশি বিভিন্ন পণ্যের ডিজিটাল প্রমোশন নিয়ে ব্যস্ততা রয়েছে মিমের। গত শুক্রবার তিনি রাজধানীর বসুন্ধরা সিটিতে একটি প্রতিষ্ঠানের গ্র্যান্ড ওপেনিং-এ অংশ নেন।

অন্যদিকে এম রাহিমের পরিচালনায় ‘জংলি’ সিনেমার শুটিং, ডাবিং শেষ করেছেন সিয়াম। এতে তাঁর বিপরীতে অভিনয় করেছেন শবনম বুবলী। এখন চলছে সিনেমার পোস্ট প্রোডাকশনের কাজ। সম্প্রতি তিনি ফিরেছেন বিজ্ঞাপনের শুটিংয়ে। এর মধ্যে সুজুকি, সেইলরের বিজ্ঞাপনের কাজ শেষ করেছেন। প্যারাসুটসহ আরও কয়েকটি বিজ্ঞাপনের শুটিংয়ে অংশ নেবেন বলেও জানান তিনি। এ ছাড়াও নতুন একটি সিনেমার শুটিংয়ে প্রস্তুতি নিচ্ছেন, যার কাজ শুরু হবে ডিসেম্বরে।

জনপ্রিয়