ঢাকা রোববার, ০৮ সেপ্টেম্বর ২০২৪ , ২৩ ভাদ্র ১৪৩১ আর্কাইভস ই পেপার

nogod
nogod
bkash
bkash
uttoron
uttoron
Rocket
Rocket
nogod
nogod
bkash
bkash

আজ কোন এলাকায় কত সময় কারফিউ শিথিল

জাতীয়

আমাদের বার্তা প্রতিবেদক 

প্রকাশিত: ১২:৪৯, ২৭ জুলাই ২০২৪

সর্বশেষ

আজ কোন এলাকায় কত সময় কারফিউ শিথিল

সারা দেশে স্বরাষ্ট্র মন্ত্রণালয়ের জারি করা অনির্দিষ্টকালের কারফিউ শনিবারও (২৭ জুলাই) বহাল রয়েছে। তবে অন্যান্য দিনের মতো আজও ঢাকা মহানগরসহ চার জেলায় দিনের নির্দিষ্ট একটি সময় কারফিউ শিথিল থাকবে বলে জানা গেছে।

জানা যায়, আজ সকাল ৮টা থেকে বিকেল ৫টা পর্যন্ত (৯ ঘণ্টা) ঢাকা মহানগর ও ঢাকা জেলা, গাজীপুর মহানগর ও গাজীপুর জেলা, নারায়ণগঞ্জ ও নরসিংদী জেলায় কারফিউ শিথিল করা হয়েছে। তবে দেশের অন্যান্য এলাকায় স্থানীয় প্রশাসনের সিদ্ধান্ত অনুযায়ী ভিন্ন ভিন্ন সময়ে শিথিল করা হয়েছে কারফিউ।

বরিশাল এবং রংপুরে সবচেয়ে বেশি সময় ধরে কারফিউ শিথিল থাকবে। বরিশালে সকাল ৬টা থেকে রাত ৯টা পর্যন্ত মোট ১৫ ঘণ্টা সেখানে কারফিউ শিথিল থাকবে। রংপুরেও একই সময় ধরে কারফিউ শিথিল থাকবে।

এ ছাড়া চট্টগ্রামে সকাল ৬টা থেকে রাত ৮টা, রাজশাহীতে সকাল ৯টা থেকে বিকেল ৫টা এবং সিলেটে সকাল ৮টা থেকে রাত ৮টা পর্যন্ত কারফিউ শিথিল থাকবে বলে আইনশৃঙ্খলা বাহিনী সূত্রে জানা গেছে। উল্লেখ্য, গত শুক্রবার (১৯ জুলাই) রাত ১২টা থেকে সেনাবাহিনী মোতায়েন ও কারফিউ জারি করে সরকার। এ সময় শুক্র ও শনিবার সাপ্তাহিক ছুটির পর রোববার, সোমবার ও মঙ্গলবার পর্যন্ত ৩ দিন নির্বাহী আদেশে সাধারণ ছুটি ঘোষণা করা হয়।

জনপ্রিয়