ঢাকা মঙ্গলবার, ১৭ সেপ্টেম্বর ২০২৪ , ১ আশ্বিন ১৪৩১ আর্কাইভস ই পেপার

nogod
nogod
bkash
bkash
uttoron
uttoron
Rocket
Rocket
nogod
nogod
bkash
bkash

চিকিৎসা শেষে রাতে দেশে ফিরছেন মির্জা ফখরুল

জাতীয়

প্রকাশিত: ১৩:৫৮, ৭ সেপ্টেম্বর ২০২৪

সর্বশেষ

চিকিৎসা শেষে রাতে দেশে ফিরছেন মির্জা ফখরুল

সিঙ্গাপুরে চিকিৎসা শেষে দেশে ফিরছেন বিএনপি মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীর। শনিবার (৭ সেপ্টেম্বর) রাত ১০টার দিকে হযরত শাহজালাল আন্তর্জাতিক বিমানবন্দরে নামার কথা রয়েছে বিএনপি মহাসচিবের।

এর আগে ১ সেপ্টেম্বর সিঙ্গাপুর এয়ারলাইন্সে একটি ফ্লাইটে ঢাকা ছেড়েন মির্জা ফখরুল ইসলাম আলমগীর। ওইদিন বিএনপি মহাসচিবের একান্ত সহকারী ইউনুস আলী বলেন, ‘স্যার হেলথ চেকআপ করাতে সিঙ্গাপুরে যাচ্ছেন। সিঙ্গাপুরে দুইজন বিশেষজ্ঞ চিকিৎসককে দেখাবেন। ডাক্তারদের অ্যাপয়েন্টমেন্টও করা হয়েছে। আগামী ৭ সেপ্টেম্বর স্যার দেশে ফিরবেন।’

২০১৫ খ্রিষ্টাব্দে কারাবন্দি অবস্থায় বিএনপি মহাসচিবের ঘাড়ের ইন্টারন্যাল ক্যারোটিড আর্টারিতে ব্লক ধরা পড়লে মুক্তির পর সিঙ্গাপুরে গিয়ে চিকিৎসা করান তিনি। এরপর থেকে প্রতিবছরই ফলোআপ চিকিৎসার জন্য তাকে সিঙ্গাপুরে যেতে হয়।

সর্বশেষ গত ৪ মার্চ স্বাস্থ্য পরীক্ষার জন্য সিঙ্গাপুর গিয়েছিলেন তিনি। বিএনপি মহাসচিব মির্জা ফখরুলের সহধর্মিনী রাহাত আরা বেগমও অসুস্থ হয়ে গত ২৭ আগস্ট সিঙ্গাপুর গেছেন। ওই সময়ে দেশের বন্যা পরিস্থিতি ও দলের প্রতিষ্ঠাতা বার্ষিকীর অনুষ্ঠান থাকায় বিএনপি মহাসচিব রোববার রাতে সিঙ্গাপুরে যান।

জনপ্রিয়