ঢাকা শুক্রবার, ১৮ অক্টোবর ২০২৪ , ২ কার্তিক ১৪৩১ আর্কাইভস ই পেপার

bkash
bkash
udvash
udvash
uttoron
uttoron
Rocket
Rocket
bkash
bkash
udvash
udvash

মানুষের মাঝে কোনো বৈষম্য থাকবে না: শফিকুর রহমান

বিবিধ

আমাদের বার্তা, মাগুরা

প্রকাশিত: ১৩:৫৬, ১৭ অক্টোবর ২০২৪

সর্বশেষ

মানুষের মাঝে কোনো বৈষম্য থাকবে না: শফিকুর রহমান

জামায়াতে ইসলামীর আমির ডা. শফিকুর রহমান বলেছেন, জামায়াতে ইসলামী এমন একটি দেশ চায়, যেখানে আল্লাহর নিয়ম অনুযায়ী সুবিচার হবে। মানুষের মাঝে কোনো বৈষম্য থাকবে না। বেকার মানুষের হাতে কাজ তুলে দেওয়া হবে। সমাজে ধনী এবং গরিব সম্মানের সঙ্গে বসবাস করতে পারবে।

বৃহস্পতিবার (১৭ অক্টোবর) সকালে মাগুরার ভায়না মাইক্রোবাস স্ট্যান্ড এলাকায় সংক্ষিপ্ত পথসভায় তিনি এ মন্তব্য করেন।

জামায়াত আমির বলেন, বেকার মানুষের হাতে কাজ তুলে দেওয়া হবে। সমাজে ধনী এবং গরিব সম্মানের সঙ্গে বসবাস করতে পারবে। পাশাপাশি সব ধর্মের মানুষ তাদের ধর্মীয় কাজ নিরাপত্তার সঙ্গে পালন করবে। কাউকে পাহারা দেওয়ার প্রয়োজন হবে না।

শফিকুর রহমান আরো বলেন, দীর্ঘ ১৫ বছর জামায়াতে ইসলামী কোনো রাজনৈতিক সভা-সমাবেশ করতে পারেনি। অন্যায়-অত্যাচারের শিকার হয়েছে। এখন সময় এসেছে মানুষের কল্যাণে কাজ করার।

তিনি বলেন, ৫ আগস্ট ছাত্র আন্দোলনের মাধ্যমে গণঅভ্যুত্থান হয়েছে। আওয়ামী লীগের সময় জামায়াতের একাধিক নেতাকর্মী হত্যা, খুন, গুমের শিকার হয়েছে। অনেক নেতাকর্মীকে অন্যায়ভাবে জেল ও ফাঁসি দেওয়া হয়েছে।

জামায়াত আমির বলেন, শেখ হাসিনা সরকার এবং তার দোসরদের সিন্ডিকেটের কারণে ৩০ টাকা দামের পেঁয়াজ ৩০০ টাকা দামে কিনতে হয়েছে। সরকার সিন্ডিকেট করে শ্বাস রুদ্ধ করে দিয়েছিল।

সমাবেশে জেলা জামায়াতের আমির অধ্যাপক এ বি এম বাকেরসহ অন্যান্য নেতাকর্মীরা উপস্থিত ছিলেন।

জনপ্রিয়