ঢাকা মঙ্গলবার, ২২ অক্টোবর ২০২৪ , ৬ কার্তিক ১৪৩১ আর্কাইভস ই পেপার

bkash
bkash
udvash
udvash
uttoron
uttoron
Rocket
Rocket
bkash
bkash
udvash
udvash

অযৌক্তিক দাবিতে আঞ্জুমান মফিদুলের সুনাম ক্ষুণ্ন করা হচ্ছে

বিবিধ

আমাদের বার্তা প্রতিবেদক

প্রকাশিত: ১৬:৫২, ২২ অক্টোবর ২০২৪

সর্বশেষ

অযৌক্তিক দাবিতে আঞ্জুমান মফিদুলের সুনাম ক্ষুণ্ন করা হচ্ছে

নিজের বিরুদ্ধে অর্থ কেলেঙ্কারির অভিযোগ মিথ্যা বলেছেন আঞ্জুমান মফিদুল ইসলামের ট্রাস্টি বোর্ডের সভাপতি এম আর ওসমানী। তিনি বলেন, অযৌক্তিক দাবিতে আঞ্জুমান মফিদুল ইসলামের সুনাম ক্ষুণ্ন করা হচ্ছে। কর্মচারীদের বেতন বাড়ানোর দাবি মানার পরও উদ্দেশ্যমূলক আমার বিরুদ্ধে এ মিথ্যা অভিযোগ এনেছেন তারা।

মঙ্গলবার (২২ অক্টোবর) রাজধানীর আঞ্জুমান মফিদুল জে আর ভবনে এক সংবাদ সম্মেলনে এ কথা জানিয়েছেন তিনি। 

এর আগে, সম্প্রীতি আঞ্জুমান মফিদুল ইসলামের ট্রাস্টি বোর্ডের সভাপতি এম আর ওসমানীর বিরুদ্ধে অর্থ কেলেঙ্কারের অভিযোগ আনেন আঞ্জুমান মফিদুল ইসলামে কর্মরত গাড়ি চালকরা। 

সংবাদ সম্মেলনে লিখিত বক্তব্যে বলা হয়, আঞ্জুমান মফিদুল ইসলাম সম্প্রীতি কিছু অসৎ ও উদ্দেশ্যপ্রণোদিত কর্মকাণ্ডের সম্মুখীন হয়েছে। যা প্রতিষ্ঠানের সুনাম ক্ষুণ্ন করার চেষ্টা করা হচ্ছে। গত মাসে আনজুমান মফিদুল ইসলামের কর্মচারীরা বেতন কাঠামো সংশোধনের দাবিসহ অন্যান্য কিছু দাবি উত্থাপন করেন। এ বিষয়ে প্রথমে আঞ্জুমানের নির্বাহী কমিটির কাছে বিষয়টি উত্থাপিত হয়। পরবর্তীতে আঞ্জুমান পরিচালনা কর্তৃপক্ষ কর্মচারীদের দাবিও মেনে নেয়।

পরবর্তীতে অপ্রত্যাশিতভাবে সম্প্রীতি চারজন কর্মচারী পোস্টিং অর্ডারকে কেন্দ্র করে তারা পুনরায় আন্দোলন শুরু করেন। এবং পোস্টিংকে কেন্দ্র করে অন্যান্য কর্মচারীদের প্রভাবিত করে অনৈতিকভাবে কিছু কর্মচারী আন্দোলন করেছেন এবং আঞ্জুমান মফিদুল ইসলামের সভাপতি (আমি) এম আর ওসমানী বিরুদ্ধে অর্থ কেলেঙ্কারির অভিযোগ আনেন। যা বেশ কয়েকটি গণমাধ্যমে প্রকাশ করা হয়। 

তাই আজকে আমি এই সংবাদ সম্মেলন ডেকেছি, আমার কাছে আঞ্জুমান মফিদুল ইসলামের অডিট রিপোর্টসহ সব প্রয়োজনীয় কাগজপত্র রয়েছে। যদি আমার বিরুদ্ধে কেউ অভিযোগ প্রমাণ করতে পারেন আমি আমার পথ থেকে সরে দাঁড়াবো। গণমাধ্যমে আমার বিরুদ্ধে করা সংবাদের তীব্র নিন্দা ও প্রতিবাদ জানাই।

জনপ্রিয়