ঢাকা বৃহস্পতিবার, ১৯ সেপ্টেম্বর ২০২৪ , ৩ আশ্বিন ১৪৩১ আর্কাইভস ই পেপার

nogod
nogod
bkash
bkash
uttoron
uttoron
Rocket
Rocket
nogod
nogod
bkash
bkash

বাফুফে’র নির্বাচনে অংশ নেবেন না সালাহউদ্দিন

খেলা

আমাদের বার্তা প্রতিবেদক

প্রকাশিত: ১৬:৫৫, ১৪ সেপ্টেম্বর ২০২৪

সর্বশেষ

বাফুফে’র নির্বাচনে অংশ নেবেন না সালাহউদ্দিন

টানা চার মেয়াদে বাংলাদেশ ফুটবল ফেডারেশনের (বাফুফে) সভাপতির দায়িত্ব পালন করা কাজী সালাহউদ্দিন আগামী ২৬ অক্টোবরের নির্বাচনে প্রতিদ্বন্দ্বিতা করবেন না। শনিবার (১৪ সেপ্টেম্বর) বিকেলে এক সংবাদ সম্মেলনে তিনি নিজেই বিষয়টি জানিয়েছেন। 

সালাহউদ্দিন বলেন, আসছে ২৬ অক্টেবরে বাফুফের নির্বাচনে আমি প্রতিদ্বন্দ্বিতা করবো না। এটা আমার চূড়ান্ত সিদ্ধান্ত। আমি চার মেয়াদে দায়িত্বে ছিলাম। সেজন্য নিজেকে খুব ভাগ্যবান মনে করি, এমন সুযোগ আমার জীবনে এসেছে। 

এর আগে ৫ আগস্ট রাজনৈতিক পট পরিবর্তনের দীর্ঘ ৪০ দিন পর শনিবার দুপুরে বাফুফেতে আসেন সালাহউদ্দিন। যেখানে ৫ আগস্টের আগে বাফুফেতে তার আসা যাওয়া ছিল নিয়মিত। কিন্তু অন্তর্বর্তী সরকার ক্ষমতায় আসার পর এত দিন নিজ কার্যালয়ে আসেননি বাফুফে সভাপতি।

কয়েক বছর আগেই ফুটবল ফেডারেশন থেকে তার পদত্যাগের দাবি উঠেছিল। কিন্তু সালাহউদ্দিন সে দাবিকে পাত্তাই দেননি। উল্টো ৫ম মেয়াদে সভাপতি পদে প্রার্থী হওয়ার ঘোষণা দেন।তবে আজ জানা গেল, বাফুফে নির্বাচন থেকে সরে দাঁড়িয়েছেন সালাহউদ্দিন। এর মধ্যদিয়ে বাফুফেতে ১৬ বছরের অধ্যায় শেষ হচ্ছে তার।সালাহউদ্দিনের ঘনিষ্ঠ সূত্রে জানা গেছে, পারিবারিক চাপের কারণেই মূলত নির্বাচন না করার সিদ্ধান্ত নিয়েছেন তিনি।

জনপ্রিয়