ঢাকা শনিবার, ২১ সেপ্টেম্বর ২০২৪ , ৫ আশ্বিন ১৪৩১ আর্কাইভস ই পেপার

nogod
nogod
bkash
bkash
uttoron
uttoron
Rocket
Rocket
nogod
nogod
bkash
bkash

‘মালিঙ্গা হয়ে গেলে নাকি’-সাকিবকে কোহলি

খেলা

আমাদের বার্তা প্রতিবেদক 

প্রকাশিত: ১৩:৩৬, ২১ সেপ্টেম্বর ২০২৪

আপডেট: ১৫:৫৩, ২১ সেপ্টেম্বর ২০২৪

সর্বশেষ

‘মালিঙ্গা হয়ে গেলে নাকি’-সাকিবকে কোহলি

সময়ের সেরা ব্যাটারদের একজন ভারতের বিরাট কোহলি। অন্যদিকে অলরাউন্ডার তালিকায় সেরাদের একজন বাংলাদেশের সাকিব আল হাসান। এই দুই তারকার মধ্যে এবার চেন্নাই টেস্টে দেখা গেল মজার কাণ্ড। যেখানে সাকিব মালিঙ্গা হয়ে গেছেন বলেও বলতে শোনা গেছে কোহলিকে।

ঘটনা ভারতের দ্বিতীয় ইনিংসে ১৫তম ওভারের। ওই ওভারের শেষ দুটি বল কোহলিকে ইয়র্কার লেংথে করেন সাকিব। দুটি বলেই রান পাননি কোহলি। পরে যা নিয়ে ওভার শেষে সাকিবের সঙ্গে মজা করেছেন কোহলি। 

ওভার শেষে কোহলি নন স্ট্রাইক প্রান্তে যাওয়ার পর সাকিবের সঙ্গে মজা করেন। সাকিব তখন অফ সাইডে ৩০ গজ বৃত্তের ভেতরে ফিল্ডিং করছিলেন। এমন সময় সাকিবের দৃষ্টি আকর্ষণ করে কোহলি বলেন, ‘মালিঙ্গা হয়ে গেলে নাকি! ইয়র্কারের পর ইয়র্কার মারছ!’ প্রথমে কোহলির কথা বুঝতে না পারলেও পরে বুঝতে পেরে সাকিবকেও দেখা গেছে হাস্যরসে মাততে।

মূলত, শ্রীলঙ্কার সাবেক পেসার লাসিথ মালিঙ্গা ক্যারিয়ারে ইয়র্কারের জন্য খ্যাতি কুড়িয়েছেন। টানা ইয়র্কার লেংথে বল করতে পারতেন তিনি। সাকিবকেও ইয়র্কার মারতে দেখে তাই মজা করতে ভুলেননি কোহলি।

এদিন কোহলি অবশ্য তার ইনিংসটাকে লম্বা করতে পারেননি। প্রথম ইনিংসে ৬ রানে আউট হওয়ার পর দ্বিতীয় ইনিংসে মেহেদী হাসান মিরাজের বলে ৩৭ বলে ১৭ রানে থামতে হয়েছে কোহলিকে।

জনপ্রিয়