ঢাকা রোববার, ২৯ সেপ্টেম্বর ২০২৪ , ১৩ আশ্বিন ১৪৩১ আর্কাইভস ই পেপার

nogod
nogod
bkash
bkash
uttoron
uttoron
Rocket
Rocket
nogod
nogod
bkash
bkash

ভারতীয়দের হামলায় হাসপাতালে টাইগার রবি

খেলা

আমাদের বার্তা প্রতিবেদক

প্রকাশিত: ১৬:১৮, ২৭ সেপ্টেম্বর ২০২৪

সর্বশেষ

ভারতীয়দের হামলায় হাসপাতালে টাইগার রবি

কানপুরে সিরিজের দ্বিতীয় টেস্টে ভারতের বিপক্ষে লড়ছে বাংলাদেশ। বৃষ্টি বিঘ্নিত এই ম্যাচে এখন পর্যন্ত ৩ উইকেট হারিয়ে ১০৭ রান তুলেছে টাইগাররা। এরই মধ্যে আলোর স্বল্পতার কারণে আপাতত বন্ধ রয়েছে দ্বিতীয় সেশনের খেলা। এখন পর্যন্ত কিছুটা স্বস্তিই বিরাজ করতে পারে বাংলাদেশ শিবিরে। তবে বাংলাদেশ দলের সমর্থক রবির জন্য সময়টা ছিল অস্বস্তির।

শুক্রবার (২৭ সেপ্টেম্বর) কানপুরে ম্যাচ চলাকালীন ভারতীয় দর্শকদের সঙ্গে হাতাহাতির ঘটনায় আহত হন বাংলাদেশি সমর্থক রবি। পরে নিরাপত্তাকর্মীরা তাকে নিরাপদ স্থানে নিয়ে যায়। শেষ খবর পাওয়া পর্যন্ত প্রাথমিক চিকিৎসা দিতে হাসপাতালে নেয়া হয়েছে তাকে।

মধ্যাহ্নভোজ বিরতির সময় বৃষ্টি নামতে শুরু করলে গ্যালারির ভেতরের দিকে চলে যান বাংলাদেশের এ সমর্থক। তখন স্থানীয় কিছু সমর্থকের সঙ্গে কথা কাটাকাটি হয় তার। পরে হাতাহাতিও জড়িয়ে পড়ে দুই পক্ষ। এতে আহত হন বাংলাদেশি সেই সমর্থক। পরে পুলিশের সহযোগিতায় উদ্ধার করে হাসপাতালে পাঠানো হয় তাকে।

আহত অবস্থায় পুলিশকে তার উপর ভারতীয় দর্শকদের হামলার কথা জানান রবি। দুই ম্যাচ টেস্ট সিরিজের প্রথমটিতেও চেন্নাইয়ে বসে খেলা দেখেছিলেন রবি। তবে সেই ম্যাচেও ভারতীয় দর্শকদের দ্বারা বাজে কথা শুনতে হয়েছিল তাকে।

জনপ্রিয়