ঢাকা শনিবার, ২১ সেপ্টেম্বর ২০২৪ , ৫ আশ্বিন ১৪৩১ আর্কাইভস ই পেপার

nogod
nogod
bkash
bkash
uttoron
uttoron
Rocket
Rocket
nogod
nogod
bkash
bkash

রান্নাঘরে দুই ঘণ্টা থাই নারীকে পেঁচিয়ে রাখলো পাইথন সাপ

আন্তর্জাতিক

আমাদের বার্তা প্রতিবেদক 

প্রকাশিত: ১৩:২৪, ২০ সেপ্টেম্বর ২০২৪

সর্বশেষ

রান্নাঘরে দুই ঘণ্টা থাই নারীকে পেঁচিয়ে রাখলো পাইথন সাপ

দুই ঘণ্টা পর ওই নারীকে উদ্ধার করা হয়েছে৬৪ বছর বয়সী এক নারী তার বাড়িতে সন্ধ্যার খাবার তৈরি করছিলেন। সেইসময় হুট করেই তিনি তার উরুতে তীব্র ব্যথা অনুভব করেন এবং দেখতে পান বিশাল আকারের এক অজগর তাকে পেঁচিয়ে ধরেছে। সাউথ চায়না মর্নিং পোস্টের খবরে বলা হয়েছে, থাইল্যান্ডের ব্যাংককে ঘটেছে এই ঘটনা।

অরম অরুণরোজ নামে ওই নারী থাইল্যান্ডের থাইরাত পত্রিকাকে বলেছেন, আমি কিছু পানি নিতে ধরছিলাম এবং তখন বসে পরলে তৎক্ষণাৎ সাপটি আমায় কামড় দেয়। আমি তাকিয়ে দেখি সাপটি আমায় পেঁচিয়ে ধরেছে। চার থেকে পাঁচ মিটার লম্বা সেই অজগর অরমকে চারপাশ থেকে পেঁচিয়ে ধরে এবং রান্নাঘরের মেঝেতে নিয়ে যায়। 

অরম অরুণরোজ বলেছেন, আমি সাপটির মাথা ধরি কিন্তু সেটি আমায় ছাড়েনি, সেটি কেবল শক্তভাবে পেঁচিয়ে ধরতে থাকে।একপর্যায়ে তিনি সাহায্যের জন্য চিৎকার করতে থাকেন, কিন্তু প্রায় দেড় ঘণ্টা পর কোনো প্রতিবেশী তার বাড়ির পাশ দিয়ে যান। এরপর অরমের চিৎকার শুনে কর্তৃপক্ষকে খবর দেন। 

অনুসর্ন অংমালে নামে পুলিশ কর্মকর্তা বৃহস্পতিবার জানান, আমি পৌঁছানোর পরেও দেখি ওই নারী দরজার দিকে ঝুঁকে ছিল। তাকে বিধ্বস্ত এবং ফ্যাঁকাসে লাগছিল এবং সাপটি তাকে পেঁচিয়ে ছিল। 

এরপর পুলিশ ও প্রাণী নিয়ন্ত্রণ কর্মকর্তারা সাপটির মাথায় আঘাত করার জন্য একটি কাকদণ্ড ব্যবহার করে। এরপর একপর্যায়ে অরমকে ছেড়ে দেয় সাপটি।সাউথ চায়না মর্নিং পোস্ট বলছে, ওই নারীকে প্রায় দুই ঘণ্টা পেঁচিয়ে ধরে ছিল সাপটি। শেষমেশ অরমকে চিকিৎসা দেওয়া হয় এবং বর্তমানে তিনি সুস্থ আছে৪ন।

জনপ্রিয়